জম্মু ও কাশ্মীরে রাতভর গুলির লড়াই, খতম দুই লস্কর-ই-তইবা জঙ্গি

986
জম্মু ও কাশ্মীরে রাতভর গুলির লড়াই,খতম দুই লস্কর-ই-তইবা জঙ্গি

জম্মু ও কাশ্মীরে রাতভর গুলির লড়াই; খতম দুই লস্কর-ই-তইবা জঙ্গি। কাশ্মীরের অনন্তনাগ জেলার সিরামা এলাকায়; ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে; বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে; অনন্তনাগ-এর সিরামা এলাকায়া তল্লাশি চালায় জম্মু ও কাশ্মীর পুলিশ এবং ভারতীয় সেনার যৌথ বাহিনী। তখনই আচমকা আড়াল থেকে; নিরাপত্তারক্ষীদের উপর গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পালটা জবাব দেন নিরাপত্তারক্ষীরা। রাতভর গুলির লড়াই চলার পর; শুক্রবার সকালে দুই জঙ্গির মৃতদেহ উদ্ধার হয়। আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ দেখে; তা পাকিস্তানে তৈরি বলেই জানা গেছে।

আরও পড়ুনঃ করোনা ভাইরাসের পর চিন থেকে ভারতে এসে গেল ব্রুসেলোসিস ব্যাকটেরিয়া

তাদের মৃতদেহের পাশ থেকে আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ-সহ জেহাদি কাগজপত্রও বাজেয়াপ্ত হয়েছে। কাশ্মীর পুলিশ সূত্রে খবর; ঘটনাস্থল থেকে দুই জঙ্গির মৃতদেহ-সহ অস্ত্র, কার্তুজ এবং জেহাদি কাগজপত্র উদ্ধার হয়েছে। লুকিয়ে থাকা বাকি জঙ্গিদের সন্ধানে; এখনও চিরুনি তল্লাশি চলছে। আরও বেশ কিছু জঙ্গি; এলাকায় লুকিয়ে আছে বলেই ধারণা।

আরও পড়ুনঃ কৃষি বিল ২০২০, সত্য মিথ্যার জবাব দিলেন প্রধানমন্ত্রী মোদী

অন্যদিকে শুক্রবার সকালেই, দক্ষিণ কাশ্মীরে অবস্থিত মিনি সেক্রেটারিয়েটের সামনে; কর্তব্যরত সিআরপিএফ জওয়ানদের উপর; আচমকা গ্রেনেড হামলা চালায় অজ্ঞাত পরিচয়ের জঙ্গিরা। তবে এই ঘটনার ফলে; কারও হতাহতের খবর পাওয়া যায়নি। গোটা এলাকা ঘিরে ফেলে; তল্লাশি চালাচ্ছেন নিরাপত্তারক্ষীরা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন