“শুভেন্দু অধিকারীর সঙ্গে ৫ জন তৃণমূল সাংসদ আসছেন বিজেপিতে”, ঘোষণা করলেন অর্জুন সিং

1278
"শুভেন্দু অধিকারীর সঙ্গে ৫ জন তৃণমূল সাংসদ আসছেন বিজেপিতে"

“শুভেন্দু অধিকারীর সঙ্গে ৫ জন তৃণমূল সাংসদ, আসছেন বিজেপিতে”; ঘোষণা করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। অবশ্যই বিজেপিতে আসছেন; শুভেন্দু অধিকারী; শনিবার ঘোষণা করলেন অর্জুন। সেই সঙ্গে তাঁর আরও দাবি; “তবে শুধু শুভেন্দু অধিকারীই নন; ঘাসফুল শিবির ছেড়ে গেরুয়া শিবিরে আসছেন; আরও ৫ তৃণমূল সাংসদও”। তাঁদের বিজেপিতে আসা; শুধুমাত্র সময়ের অপেক্ষা মাত্র; বি’স্ফোরক দাবি অর্জুন সিংয়ের। ব্যারাকপুরের বিজেপি সাংসদ ইঙ্গিত দিলেন; সেই দলে রয়েছেন সৌগত রায়ও। তবে, সৌগত রায় পরিষ্কার জানিয়ে দিয়েছেন; তিনি ম’রে গেলেও বিজেপিতে যাবেন না। কিন্তু, বাকি কাদের কাদের ইঙ্গিত করলেন; অর্জুন? জোর প্রশ্ন বাংলার রাজনৈতিক মহলে।

শনিবার, ছটপুজো উপলক্ষে পুণ্যার্থীদের শুভেচ্ছা জানান; ব্যারাকপুরের বিজেপি সাংসদ। সেখানেই সংবাদমাধ্যমের কাছে, শুভেন্দু-সৌগতকে নিয়ে; বি’স্ফোরক দাবি করেন অর্জুন সিং। তাঁর আরও দাবি; “শুভেন্দুর মত নেতা দল ছাড়লে; তৃণমূলে আর কিছু থাকবে না”। এরপরই সৌগত রায় প্রসঙ্গে, অর্জুন সিং দাবি করেন; “সৌগত রায় শুধু ক্যামেরার সামনেই; তৃণমূল তৃণমূল করে চিৎকার করে; মমতার বার্তা পৌঁছাবার চেষ্টা করেন। কিন্তু ক্যামেরা সরিয়ে দিলে; সেই দলে আছেন সৌগত রায়ও”। পত্রপাঠ এই দাবি খারিজ করেন; সৌগত রায়।

আরও পড়ুনঃ “নেতাজীর আজাদ হিন্দ ফৌজ সেনাদের সঙ্গে তৃণমূলের ‘কাটমানি খোর’ ও ‘চালচোর’-দের তুলনা”

অর্জুন সিং এদিন পরিষ্কার বলেন; “পাঁচ জন তৃণমূল সাংসদ; যেকোনও মুহূর্তে তৃণমূল থেকে পদত্যাগ করে দেবেন। সেই তালিকায় আছেন সৌগত রায়ও”। অর্জুন সিংয়ের এই দাবির পরিপ্রেক্ষিতে; সৌগত রায় সাফ বলেন, “অর্জুন সিং একটা এমন কেউ নন যে; তাঁর কথার প্রতিক্রিয়া দিতে হবে। অর্জুন সিং পরিচিত; একজন বা’হুবলী ও আর্থিক অ’পরাধী হিসেবে। ও যেগুলো বলেছে; সেগুলো ও দিবাস্বপ্নে ভেবে থাকতে পারে। অথবা বিজেপি যে সবসময় অপপ্রচার বা মিথ্যা প্রচার করে আসে; তার অংশ হতে পারে”।

সৌগত রায়ের স্পষ্ট কথা; “আমি রাজনীতি ছেড়ে দেব, ম’রে যাব, তবু বিজেপিতে আমি কোনওদিন যোগদান করব না”। তবে, অর্জুন সিং এর এই মন্তব্যে; শোরগোল পরে গেছে বাংলার রাজনৈতিক মহলে ও তৃণমূল শিবিরেও। সত্যি কি কোন তৃণমূল সাংসদ; বিজেপিতে যাচ্ছেন? এই ৫ জনের মধ্যে; কারা কারা আছেন? এটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন