‘ঘেঁটে ঘ’, মুকুলের প্রোফাইলে এখনও ‘আর নয় অন্যায়’, ফলো করছেন শুভেন্দু

905
'ঘেঁটে ঘ', মুকুলের প্রোফাইলে এখনও 'আর নয় অন্যায়', ফলো করছেন শুভেন্দু
'ঘেঁটে ঘ', মুকুলের প্রোফাইলে এখনও 'আর নয় অন্যায়', ফলো করছেন শুভেন্দু

‘ঘেঁটে ঘ’ কি একেই বলে! মুকুল রায়ের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে; এখনও কভার ফোটোতে জ্বলজ্বল করছে ‘আর নয় অন্যায়’। আর তাঁকে এখনও ফলো করছেন; শুভেন্দু অধিকারী। ‘ঘেঁটে ঘ’; বাংলার রাজনীতি প্রিয় মানুষ। মুকুলের প্রোফাইলে এখনও কেন; বিজেপির স্লোগান ‘আর নয় অন্যায়’। কেনই বা তাঁকে এখনও ফলো করছেন শুভেন্দু অধিকারী; উঠে গেল প্রশ্ন। বাংলার রাজনৈতিক মহল বলছে; এত তাড়াতাড়ি সবকিছু ঘটল; যে পরিবর্তনের সুযোগ হয়নি। মুকুল রায়ের সোশ্যাল মিডিয়া যারা দেখেন; তারাও কি দাদার আকস্মিক তৃণমূলে যোগদান এর ঘটনায় হতবাক! উঠে গেল প্রশ্ন।

ফের একফ্রেমে মমতা-মুকুল। শুধু তাই নয়; পাশাপাশি বসে মমতা মুকুল অভিষেক। তৃণমূল ভবনে মুকুল রায়; যোগ দিলেন তৃণমূলে। “ঘরের ছেলে ঘরে ফিরল”; বললেন মমতা, স্বাগত জানালেন অভিষেক। “মমতা সর্বভারতীয় নেত্রী”; বললেন মুকুল রায়। “মুকুল আমাদের পরিবারেই ছিল; আবার ফিরে এসেছে”; জানিয়ে দেন মমতা। তবে সাংবাদিক সম্মেলনে, মুকুল রায়কে আর কোন কথা বলতে দেননি; মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগেই সাংবাদিক সম্মেলন শেষ করে দেন; তৃণমূল নেত্রী নিজেই।

আরও পড়ুনঃ তৃণমূল কংগ্রেসকে রাজ্য থেকে তুলে দেবার শপথ নিয়েছিলেন মুকুল, ফিরলেন সেই দলেই

তবে তারপরেও মুকুল রায়ের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের কভার ফটোতে; জ্বলজ্বল করতে থাকে বিজেপির স্লোগান ‘আর নয় অন্যায়’। দলের নাম তৃণমূল কংগ্রেস লেখা হলেও; কভার ছবিতে এখনও তৃণমূলের বিরুদ্ধে বিজেপির স্লোগান। আর তখনও তাঁকে ফলো করছেন; শুভেন্দু অধিকারী! গতকাল রাতেই অমিত শাহ সহ বহু বিজেপি নেতা; সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দেন মুকুলকে। তবে শেষ দেখা পর্যন্ত; করেননি শুভেন্দু।

আরও পড়ুনঃ ‘মীরজাফর’ মুকুল রায়ের তৃণমূলে যোগ, মাথা মুড়িয়ে শ্রাদ্ধ করবেন বিজেপি নেতা

“তৃণমূল কংগ্রেস দলটাকে; রাজ্য থেকে তুলে দিতে হবে”; বিজেপিতে যোগ দিয়েই এই শপথ নিয়েছিলেন মুকুল রায়। তৃণমূলকে তুলে দেবার শপথ নিয়েছিলেন মুকুল; ফিরলেন সেই দলেই। “বাংলায় গণতান্ত্রিক পরিবেশ ধ্বংস করে দিচ্ছে তৃণমূল; তাই দলটাকে তুলে দিতে হবে; তৃণমূল বলে কোন দল বাংলায় থাকবে না”; বিজেপিতে যোগ দিয়েই পরিষ্কার এই ঘোষণা করেছিলেন মুকুল রায়। শুক্রবার ফিরলেন সেই তৃণমূলেই। ভাগ্যিস দলটাকে তুলে দেননি; সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে চলছে তুমুল তর্ক-বিতর্ক।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন