ভোটের মুখে স্ত্রীর সোনা কাণ্ডে ফের স্বস্তি পেলেন অভিষেক

384
ভোটের মুখে স্ত্রীর সোনা কাণ্ডে ফের স্বস্তি পেলেন অভিষেক/The News বাংলা
ভোটের মুখে স্ত্রীর সোনা কাণ্ডে ফের স্বস্তি পেলেন অভিষেক/The News বাংলা

অভিষেক বন্দ্যোপাধ্যায় এর স্ত্রীর সোনা কাণ্ডে নানারকম বিতর্কের পর হস্তক্ষেপ করেছিল নির্বাচন কমিশন। তারপরই, সিআইএসএফএর রিপোর্ট আসায়, ফের স্বস্তির নিঃশ্বাস ফেললেন অভিষেক। সোনা বাজেয়াপ্ত কোন কথাই উল্লেখ নেই এই রিপোর্টে।

থাইল্যান্ড থেকে ফেরার সময় সঙ্গে এনেছিলেন ২ কেজি সোনা, এমনই অভিযোগ উঠেছিল তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর বিরুদ্ধে। এই নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিল বিরোধীরা। কিন্তু সব রিপোর্ট দেখে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পরিস্কার ক্লিনচিট দিয়েছিল মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতর। এবার সিআইএসএফএর রিপোর্ট এও ক্লিনচিট দেওয়া হল অভিষেকের স্ত্রীকে।

আরও পড়ুনঃ নিজের স্ত্রী ও সোনা কাণ্ডে মুখ খুললেন অভিষেক

সিআইএসএফএর, বিধাননগর পুলিশ ও বিমানবন্দর কাস্টমস এর কাছে সোনা কাণ্ডের রিপোর্ট চেয়ে পাঠায় নির্বাচন কমিশন। গত ১৫-১৬ মার্চ রাতে কলকাতা বিমানবন্দরে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর স্ত্রী ও সোনা কাণ্ডের বিস্তারিত রিপোর্ট উত্তর ২৪ পরগনার জেলাশাসক অন্তরা আচার্যর কাছে চেয়ে পাঠায় মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতর। বিশেষ সুত্রে এবার জানা গেল, তিনটি রিপোর্টে কোন জায়গাতে সোনা বাজেয়াপ্তর উল্লেখ নেই।

উত্তর ২৪ পরগনার জেলা নির্বাচন আধিকারিক এক রিপোর্টে জানিয়ে ছিলেন, সিজার লিস্টে সোনা আটকের কোনও তথ্য নেই। শুল্ক দফতর কোন কিছু বাজেয়াপ্ত করেনি বলেই জানিয়ে দেওয়া হয়। সিআইএসএফএর এর রিপোর্টেও সেই একই তথ্য জানিয়ে দেওয়া হল।

আরও পড়ুনঃ ধামাচাপার দেওয়ার চেষ্টা বিফলে, অভিষেকের স্ত্রীর বিরুদ্ধে এফআইআর শুল্ক দফতরের

এর আগেও, আয়কর, শুল্ক দফতরের কাছে রিপোর্ট চাওয়া হয়। ওই রিপোর্টে জানা যায়, অভিষেকের স্ত্রীর কাছ থেকে কোনওকিছুই বাজেয়াপ্ত করেনি আয়কর ও শুল্ক দফতর। রিপোর্টে পরিস্কার জানিয়ে দেওয়া হয়, বিমানবন্দরে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর স্ত্রীর কাছ থেকে কোনকিছুই বাজেয়াপ্ত করা হয়নি। এবার সিআইএসএফএর রিপোর্টেও সেই একই তথ্য উঠে এল।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন