“ভাইপো বলে আ’ক্রমণ করে, নাম নেবার বুকের পাটা প্রধানমন্ত্রীরও নেই”, মোদীকে কটাক্ষ অভিষেকের

737
"ভাইপো বলে আ'ক্রমণ করে, নাম নেবার বুকের পাটা প্রধানমন্ত্রীরও নেই"

“ভাইপো বলে আ’ক্রমণ করে; নাম নেবার বুকের পাটা প্রধানমন্ত্রীরও নেই”; মোদীকে কটাক্ষ অভিষেকের। রবিবার বজবজের মুচিশা হাইস্কুল মাঠের জনসভা থেকে; বিজেপি–কে ‘‌ভাইপো’‌ কটাক্ষর জবাব দিলেন; তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি এদিন বলেন, “‌শুধু বিজেপি নয়, সিপিএম, কংগ্রেসেরও আ’ক্রমণের কেন্দ্রবিন্দু; ‘‌ভাইপো’‌ শব্দটি। কিন্তু কেউ নাম নিতে পারে না। নাম নিয়ে বলতে পারে না; অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই বুকের পাটা; ভারতের প্রধানমন্ত্রীরও নেই”; এদিন বিস্ফোরক অভিষেক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আ’ক্রমণ করে, এদিন অভিষেক বলেছেন; “মমতা আর মোদী কী করেছেন; তথ্যের ল’ড়াই হোক। ধ’র্ম ও নকল দেশপ্রেম নিয়ে; রাজনীতি মানুষ বুঝে গেছে”।

“লিফটে উঠলে তৃণমূলে আমিও ৩৫টা পদ পেতাম”; শুভেন্দুকে পা’ল্টা দিলেন অভিষেক”। প্যারাশুটে নামলে আমিও দক্ষিণ কলকাতায় লোকসভায় দাঁড়াতাম”; শুভেন্দুকে এভাবেই জ’বাব দিলেন অভিষেক। সাতগেছিয়ার জনসভা থেকে রবিবার, নাম না করে শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে; অভিষেক বলেছেন, “মমতা বন্দ্যোপাধ্যায় রাতারাতি তৈরি হননি। তৃণমূলে কেউ রাতারাতি নেতা হননি। তৃণমূলে কেউই প্যারাশুটে নামেনি; লিফটে ওঠেনি। তৃণমূল মা, মায়ের সঙ্গে বে’ইমানি নয়। বি’শ্বাসঘা’তকতা করলে; তৃণমূলকর্মীরা ক’ড়ায় গ’ণ্ডায় জ’বাব দেবে”। ফলে, তৃণমূল যে শুভেন্দুকে আর দলে চাইছে না; সেটা একেবারে পরিষ্কার করে দিলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়। যতই চেষ্টা করুন; সৌগত রায় ও সুব্রত বক্সি।

আরও পড়ুনঃ “লিফটে উঠলে তৃণমূলে আমিও ৩৫টা পদ পেতাম”, শুভেন্দুকে পা’ল্টা দিলেন অভিষেক

এদিন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় পরিষ্কার বলেন; “ওরা আমার নাম নিতে পারে না; কিন্তু আমি নাম করে বলছি; দিলীপ ঘোষ গু’ন্ডা। আমি নাম করে বলছি; কৈলাস বিজয়বর্গীয় ব’হিরাগত। কৈলাস বিজয়বর্গীয়র ছেলে; আকাশ বিজয়বর্গীয় গু’ন্ডা। ক্ষমতা থাকলে আমার বিরুদ্ধে; আইনি ব্যবস্থা নিন”।

এদিন অভিষেক পরিষ্কার বলেন; “ভাইপো বললেও, কারও নাম নেওয়ার সাহস নেই। কেউ আমার নাম নিতে; সাহস পায়না। নাম ধরে আক্রমণ করলে; আইনি ব্যবস্থা নিয়েছি। তাই এখন আর কেউ; নাম নিচ্ছে না। বুকের পাটা থাকলে; নাম নিয়ে আক্রমণ করুন। নাম নেবার বুকের পাটা; প্রধানমন্ত্রীরও নেই”। এরপরই এই নিয়ে; শোরগোল পরে গেছে রাজ্য রাজনীতিতে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন