“লিফটে উঠলে তৃণমূলে আমিও ৩৫টা পদ পেতাম”, শুভেন্দুকে পা’ল্টা দিলেন অভিষেক

1076
"প্যারাশুটে নামলে তৃণমূলে আমিও অনেক পদ পেতাম", শুভেন্দুকে পাল্টা দিলেন অভিষেক

“লিফটে উঠলে তৃণমূলে আমিও ৩৫টা পদ পেতাম”; শুভেন্দুকে পা’ল্টা দিলেন অভিষেক”। প্যারাশুটে নামলে আমিও দক্ষিণ কলকাতায় লোকসভায় দাঁড়াতাম”; শুভেন্দুকে এভাবেই জ’বাব দিলেন অভিষেক। সাতগেছিয়ার জনসভা থেকে রবিবার, নাম না করে শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে; অভিষেক বলেছেন, “মমতা বন্দ্যোপাধ্যায় রাতারাতি তৈরি হননি। তৃণমূলে কেউ রাতারাতি নেতা হননি। তৃণমূলে কেউই প্যারাশুটে নামেনি; লিফটে ওঠেনি। লিফটে উঠলে; আমিও ৩৫টি পদের অধিকারী হতাম। প্যারাসুটে নামলে; দক্ষিণ কলকাতার প্রার্থী হতাম। তৃণমূল মা, মায়ের সঙ্গে বে’ইমানি নয়। বি’শ্বাসঘা’তকতা করলে; তৃণমূলকর্মীরা ক’ড়ায় গ’ণ্ডায় জ’বাব দেবে”। ফলে, তৃণমূল যে শুভেন্দুকে আর দলে চাইছে না; সেটা একেবারে পরিষ্কার করে দিলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়। যতই চেষ্টা করুন; সৌগত রায় ও সুব্রত বক্সি।

সাতগাছিয়ার মঞ্চ থেকে, ২০২১-এর ল’ড়াই শুরুর বার্তা; দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপি নেতারা সম্প্রতি তৃণমূল কংগ্রেসকে আ’ক্রমণ করতে গিয়ে; বারবার ‘ভাইপো’ প্রসঙ্গ টেনে আনছেন। রাজনৈতিক মহলের ধারণা, নাম না করে ডায়মন্ড হারবারের সাংসদকেই; আ’ক্রমণ করছেন বিজেপি নেতারা। রবিবার, সাতগাছিয়ার সভা থেকে; সেই আ’ক্রমণেরই জ’বাব দিলেন; অভিষেক বন্দ্যোপাধ্যায়। বললেন, “বারবার আ’ক্রমণের কে’ন্দ্রবিন্দুতে ছিলাম আমি। সবার বি’রুদ্ধে আ’ইনানুগ ব্যবস্থা করেছি। বুকের পাটা থাকলে; ভাইপো বলে ভাববাচ্যে নয়, নাম নিয়ে বলুন”।

আরও পড়ুনঃ স্বয়ং মমতা কি চান, শুভেন্দু তৃণমূলে থাকুন, শুভেন্দুকে একযোগে অ’শা’লীন আ’ক্রমণ ফিরহাদ ও কল্যাণের

এদিন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় পরিষ্কার বলেন; “ওরা আমার নাম নিতে পারে না; কিন্তু আমি নাম করে বলছি; দিলীপ ঘোষ গু’ন্ডা। আমি নাম করে বলছি; কৈলাস বিজয়বর্গীয় ব’হিরাগত। কৈলাস বিজয়বর্গীয়র ছেলে; আকাশ বিজয়বর্গীয় গু’ন্ডা। ক্ষমতা থাকলে আমার বিরুদ্ধে; আইনি ব্যবস্থা নিন”।

অভিষেক আরও বলেছেন; “আপনাদের আশীর্বাদ নিয়েই; একুশের ল’ড়াই। ডায়মন্ড হারবারের মাটি থেকে; শুরু এ’কুশের ল’ড়াই। তৃণমূল কংগ্রেস নির্বাচন ল’ড়তে জানে; ল’ড়ে নেব। একটি প্রতিশ্রুতিও পূরণ করেনি বিজেপি। কারও কোনও অসুবিধা থাকলে; আমাকে বলুন। আমাকে জানান, কেউ দোষ করে থাকলে; জে’লে ঢোকাব। মানুষের উন্নয়নের সঙ্গে; কোনও আপস নয়”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন