ওয়ার্ক কমিটমেন্ট, জীবনের ঝুঁকি নিয়েই লন্ডনে পাড়ি দিলেন মিমি

14513
ওয়ার্ক কমিটমেন্ট, জীবনের ঝুঁকি নিয়েই লন্ডনে পাড়ি দিলেন মিমি/The News বাংলা

ওয়ার্ক কমিটমেন্ট, জীবনের ঝুঁকি নিয়েই লন্ডনে পাড়ি দিলেন মিমি। ‘ওয়ার্ক কমিটমেন্টস’; হ্যাঁ ঠিক এই ক্যাপশান লিখেই মুখে মাস্ক পরে নিজের ট্যুইটার হ্যান্ডেলে ছবি পোস্ট করেছেন মিমি চক্রবর্তী। কিন্তু হঠাৎ এরকম পোস্ট। না এমনি এমনি নয়; গোটা বিশ্বে যখন করোনা আতঙ্ক মাথাচাড়া দিয়ে উঠছে; তখন সেই করোনা ভয় সঙ্গে করেই; তাকে যেতে হল লন্ডন। কাজের তাগিদে যে অন্য কোনও রাস্তা খোলা নেই। তাই গোটা বিশ্বের এমন বিপজ্জনক পরিস্থিতিতে তাকে লন্ডন পাড়ি দিতে হয়েছে। কেন্দ্রীয় সরকার দেশের বাইরে যাওয়ার নির্দেশ জারি করলেও; কিছু করার নেই। পেশার তাগিদ।

তাই তাকে করোনাকে উপেক্ষা করেই; লন্ডনে ছুটতে হয়েছে। তবে তিনি সবরকম সতর্কতা সঙ্গে নিয়েই; যে এতবড় ঝুঁকি নিয়ে বাইরের দেশে পাড়ি দিচ্ছেন; ট্যুইটে সেকথাও জানান অভিনেত্রী। সম্প্রতি লন্ডন থেকে ফিরে; কানাডার প্রধানমন্ত্রীর স্ত্রী সোফি গ্রেগরি-ট্রুডো জ্বরে আক্রান্ত হন। পরে তার রক্তের নমুনা পরীক্ষা হলে জানা যায়; তিনি করোনা আক্রান্ত।

এরপরেই স্বেচ্ছা আইসোলেশনে যান ট্রুডো। এরপরেও; টলিউডের এই অভিনেত্রী তথা তৃণমূল সাংসদকে লন্ডনে পাড়ি দেওয়ার ঝুঁকি নিতেই হল। যদিও তিনি জানিয়েছেন; সবরকম সতর্কতা অবলম্বন করব; বাকিটা জানি না কি হবে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন