“নায়িকারাই শুধু মাদক নেন, নায়করা কি ধোয়া তুলসিপাতা”, অভিনেতাদের বিরুদ্ধে বিস্ফোরক মিমি

2821
'নায়িকারাই শুধু মাদক নেন, নায়করা কি ধোয়া তুলসি পাতা', পিতৃতন্ত্রের বিরুদ্ধে বিস্ফোরক মিমি

“নায়িকারাই শুধু মাদক নেন; নায়করা কি ধোয়া তুলসিপাতা”; এবার বলিউড অভিনেতাদের বিরুদ্ধে বিস্ফোরক মিমি। বলিউডে একে একে মাদক চক্রের জাল; ফাঁস হতে শুরু করেছে। নাম জড়িয়েছে, দীপিকা পাড়ুকোন থেকে সারা আলি খান, রকুলপ্রিতের। এবার ঘটনা প্রসঙ্গে বলিউডে পিতৃতন্ত্র নিয়ে; ক্ষোভ উগরে দিলেন টলি অভিনেত্রী তথা; তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। ট্যুইটে মিমি লেখেন; ‘‘বলিউডে নায়িকারাই শুধু মাদকাসক্ত! পুরুষেরা কী করেন? ঘর পরিষ্কার করেন, রান্না করেন আর জোড়হাতে তাঁদের বউদের জন্য; ভগবানের কাছে প্রার্থনা করেন। ভগবান ওদের রক্ষা কর?’’

আরও পড়ুনঃ করোনা ভাইরাসের পর চিন থেকে ভারতে এসে গেল ব্রুসেলোসিস ব্যাকটেরিয়া

টুইটে এ ভাবেই বলিউডের পিতৃতন্ত্রের বিরুদ্ধে, বিস্ফোরক সাংসদ; টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাঁর সোশ্যাল-বার্তা দিয়েই; এই প্রথম বলিউডের সঙ্গে ড্রাগের নেশা নিয়ে এনসিবি তদন্তের প্রকাশ্য সমালোচনা করল টলিউড। মিমি বলেন; “কোনও মেয়ে যদি কাজের মাধ্যমে ক্ষমতাশালী হয়। সুন্দরী হয়, অভিনেত্রী হয় তাঁকে সবাই দেখতে চাইবে। মাদকযোগে এনসিবি শুধু অভিনেত্রীদের ডেকে পাঠাল কেন? ছেলেরা কি ধোয়া তুলসীপাতা?”।

আরও পড়ুনঃ কৃষি বিল ২০২০, সত্য মিথ্যার জবাব দিলেন প্রধানমন্ত্রী মোদী

এরপরেই মিমি, কেন্দ্রীয় সরকারকে এক হাত নিয়ে বলেন; করোনা ভ্যাকসিন, কৃষক বিলের মতো গুরুত্বপূর্ণ বিষয় থেকে মানুষকে দিকভ্রান্ত করতেই; এসব কেন্দ্রীয় সরকারের প্ল্যান। অভিনেত্রীদের মাদক যোগের প্রসঙ্গ এনে মিডিয়াকে; সাধারণ মানুষকে দূরে রাখতে চাইছে বর্তমান সরকার।

দীপিকার সমর্থনে মিমি জানান; “আমি বিশেষ কারও পক্ষ নিচ্ছি না! তবে আমি জানি একজন মেয়ে হিসেবে কেমন করে ধাপে ধাপে লড়াই করে দীপিকাকে উঠতে হয়েছে। সেই কারণেই; ও পিতৃতন্ত্রের নজরে। এরপরেই মিমি প্রশ্ন তোলেন, ‘মাদক যোগ নিয়ে তদন্ত হলে শুধু বেছে বেছে মহিলাদের কেন ডাকা হচ্ছে কেন। তদন্ত হলে আইনত হোক’।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন