গ্রেফতার হলেন অভিনেত্রী পায়েল

7036
গ্রেফতার হলেন অভিনেত্রী পায়েল/The News বাংলা
গ্রেফতার হলেন অভিনেত্রী পায়েল/The News বাংলা

নরেন্দ্র মোদীর অন্ধ ভক্ত অভিনেত্রী পায়েলকে গ্রেফতার করল রাজাস্থান পুলিস। সোশ্যাল মিডিয়া টুইটাতে প্রতি মুহূর্তে বিতর্কিত মন্তব্য করে চর্চায় থাকতে পছন্দ করেন অভিনেত্রী পায়েল। আর তাঁর এই বিতর্কে থাকাই কাল হল অভিনেত্রির জন্য। রবিবার সকালে; পায়েলকে আমেদাবাদের বাসভবন থেকে আটক করেছে রাজস্থান পুলিশ। এবার গান্ধী ও নেহেরু বংশকে নিয়ে; বেফাঁস মন্তব্য করে বিপাকে পড়লেন অভিনেত্রী পায়েল রোহতগি।

যে কোনও বিষয়েই দুমদাম করে মন্তব্য করে ফেলাই হল; পায়েল রোহতগির বৈশিষ্ট্য। আগেও বহুবার সমাজ সংস্কারক রামমোহন রায় থেকে; শিবাজির মত আরও অনেককে নিয়েই ভুল তথ্য ও বিতর্কিত মন্তব্য করে; নেটিজেনদের রোষানলে পড়েছেন বলিউডের এই টেলি অভিনেত্রী।

আরও পড়ুন: অশান্তির জেরে, বাংলাতে বন্ধ হতে চলেছে ইন্টারনেট

এবার তাঁর টার্গেট ছিল; গান্ধী ও নেহেরু পরিবার। বিতর্কিত এই মন্তব্যের জেরে রাজস্থান পুলিশ আটক করেছে বলিউড অভিনেত্রী পায়েলকে। যদিও এর আগেও; অনেকবার বিতর্কে জড়িয়েছেন পায়েল। এমনকি পুলিশের তরফ থেকে বন্ধ করে দেওয়া হয়েছে তাঁর আগের টুইটার একাউন্ট।

অভিনেত্রীর পায়েলের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল অনেক আগেই। এই বিষয়ে রাজস্থান পুলিশকে জিজ্ঞাসাবাদর জন্য যথাযথ সাহায্য না করায় এবার তাঁকে আটক করা হয়। অক্টোবরে পায়েল রোহতাগি তাঁর সোশ্যাল মিডিয়ায় টুইটারে জওহরলাল নেহরু; ফিরোজ গান্ধী এবং ইন্দিরা গান্ধীকে নিয়ে একটি কুরুচিপূর্ণ বিতর্কিত পোস্ট দেন।

অভিনেত্রী পায়েলের ওই পোস্ট ভাইরাল হওয়ার পরেই; যুব কংগ্রেস সভাপতি চারমেশ শর্মা সাইবার আইনের আওতায় অভিযোগ করেন পায়েলের বিরুদ্ধে। তাঁর অভিযোগের ভিত্তিতেই পায়েলের বিরুদ্ধে শুরু হয় তদন্ত।

আরও পড়ুন: ভোটার ও প্যান কার্ড বাতিলের পথে মোদী সরকার

কংগ্রেসের দাবী; ওই ভিডিওতে এমন কিছু উস্কানিমুলক বার্তা দেওয়া হয়েছে; যা থেকে অশান্তিমূলক পরিস্থিতির সৃষ্টি হতে পারে। ভারতের দুই খ্যাতনামা পরিবারকে নিয়ে অনেক অশ্লীল ইঙ্গিত করেছিলেন ওই অভিনেত্রী। সমাজে মহিলাদের অবস্থান ও মহিলাদের চারিত্র নিয়েও অনেক প্রশ্ন তোলা হয়েছিল ওই ভিডিওতে।

সোশ্যাল মিডিয়ায় পায়েলের ফলোয়ারের সংখ্যা প্রায় আট লক্ষ। অভিযোগের ভিত্তিতেই এর আগে মুম্বই পুলিশ পায়েল রোহাতগির সবকটি অ্যাকাউন্ট ব্লক করে দিয়েছিল। এবার আটক হতে হল তাঁকে। অভিনেত্রী অবশ্য বলেছেন; বাক স্বাধীনতা বলে সমাজে কিছুই নেই।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন