কেমন ছিল বর্তমান অভিনেত্রী সানি লিওনির অতীত, জেনে নিন সেই গল্প

580
কেমন ছিল সানি লিওনির অতীত, জেনে নিন সেই গল্প/The News বাংলা
কেমন ছিল সানি লিওনির অতীত, জেনে নিন সেই গল্প/The News বাংলা

সত্যিই কি পর্নস্টার? নাকি আরও অন্যকিছু? সেক্স ছাড়া লাইফে কিছুই নেই? নাকি আদতে লেসবিয়ান? এরকম বহু প্রশ্ন উঠে এসেছে তাঁর সম্পর্কে। কে তিনি? তিনি হলেন করণজিত কউর; আমাদের সবার পরিচিত ‘সানি লিওনি’। কিভাবে তিনি হয়ে উঠলেন পৃথিবী বিখ্যাত পর্ণ স্টার? কিভাবে কেটে ছিল তাঁর সেই দিন গুলো? আসুন জেনে নি সানি লিওনির সেই গল্প।

ফ্যামিলি রক্ষণশীল। ছোটবেলা থেকেই তার মা মদ্যপ কিন্তু সে বুঝতে পারেনি; আর বাবা কাজ করে; তাকে আর ভাইকে দেখভালও করে। ভাইয়ের সাথে খুব বন্ধুর সম্পর্ক ছিল সানির। ছোটবেলায় একবার; ডান্স পার্টিতে যাবার জন্য মায়ের দেওয়া জামা; পছন্দ না হওয়ায় সে নিজে ছোট বয়সেই কাজ করে টাকা জমিয়ে; একটা ড্রেস কিনে আনে।

আরও পড়ুনঃ চোখে চোখ পড়লেই সব পাথর এতই ভয়ানক দৃষ্টি, আসুন জেনে নিই এক বিষধর নারীর গল্প

যদিও সেই জামা পরার সৌভাগ্য হয়নি সানির। কারণ পোশাকটি ছিল স্লিভলেস; তাই তাঁর রক্ষণশীল মা সেটি পরতে দেয়নি সানিকে। অভাবের জন্য; স্কুলের বন্ধুদের কাছেও অপদস্ত হতে হয় সানিকে। পরিস্থিতি খারাপ হতে থাকে; তখনই সানির মনে; নিজে কিছু করার তাগিদ জন্মায়।

কেমন ছিল বর্তমান অভিনেত্রী সানি লিওনির অতীত, জেনে নিন সেই গল্প/The News বাংলা

নিজেকে গ্রুমিং করে; ১৯৯৯ সালে একটি মডেলিং শোতে; নিজেকে প্রমাণ করে সানি। ধীরে ধীরে তার ক্যারিয়ারের পথ; এগোতে থাকে। এক বন্ধুর বাড়িতে থাকতে শুরু করে। ফ্যামিলির নানান সমস্যার মধ্যে; তার কাছে অফার আসে একটা ছোট মুভির; যেখানে তাকে সেক্স সিন করতে হবে।

ফ্যামিলির কথা মাথায় রেখে; ৩০০ মিলিয়ন ডলার পাবার আশায়; এগিয়ে যায় সানি। নার্সিং পড়ার ইচ্ছে থাকলেও; অভাবের জন্য পড়তে পারেনি সে। ধীরে ধীরে সময় ও পরিস্থিতি; তাকে আরও ঠেলে দেয় ওই দিকেই।

পরে নিজের ক্ষমতায়; পেন্টহাউস গ্লোবাল মিডিয়ায় দশ হাজার মিলিয়ন ডলার জেতে। যদিও তার পরিবার জানতো ট্যাক্স ফার্মে চাকরি করে সানি। নিজেই নাম পরিবর্তন করে; ভাইয়ের নাম নিয়ে পরিচিত হয় সানি লিওনি। পরিচয় হয় এক গায়কের সাথে নাম ড্যানিয়েল ওয়েবার; আজ তার স্বামী। তিন সন্তান ও স্বামীকে নিয়ে ভালোই আছে সানি লিওনি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন