বিজেপি কর্মীদের পর, এবার বিএসএফ জওয়ানকে বে’ধড়ক মা’র তৃণমূল কর্মীদের

1745
বিজেপি কর্মীদের পর, এবার বিএসএফ জওয়ানকে বে'ধড়ক মা'র তৃণমূল কর্মীদের
বিজেপি কর্মীদের পর, এবার বিএসএফ জওয়ানকে বে'ধড়ক মা'র তৃণমূল কর্মীদের

বিজেপি কর্মীদের পর, এবার এক বিএসএফ জওয়ানকে; বে’ধড়ক মা’র তৃণমূল কর্মীদের। বঙ্গ-ধ্বনি মিছিল করছিল তৃণমূল; আর সেই মিছিলে বাইক নিয়ে ঢোকায়; বিএসএফ জওয়ান বিশ্বজিৎ সাহানিকে বে’ধড়ক মা’রধোর তৃণমূল কর্মীদের। জানা গেছে, মুর্শিদাবাদের কান্দিতে মিছিল করছিল; শাসক দল তৃণমূলের কর্মীরা। আর সেখানেই বাইক নিয়ে ঢুকে পড়েন; বিএসএফ এর জওয়ান বিশ্বজিৎ সাহানি। এরপর বিশ্বজিৎ সাহানির উপর ঝাঁ’পিয়ে পড়ে; তৃণমূলের কর্মীরা। দেওয়া হয় বে’ধড়ক মা’র। এই ঘটনা ঘিরে, রাজ্যের বিরোধী দলগুলোর নি’শানায়; তৃণমূল কংগ্রেস। জওয়ানের পরিবারের পক্ষ থেকে; কান্দি থানায় একটি অভিযোগও দায়ের করা হয়েছে। তৃণমূল কর্মীরা এই ঘটনার জন্য; ওই জওয়ানকেই দায়ি করেছে।

তৃণমূলের বঙ্গ-ধ্বনি মিছিল থেকে; এক বিএসএফ জওয়ানকে মা’রধর করা হয়েছে। এমনই অভিযোগ উঠেছে। মুর্শিদাবাদের কান্দি শহরের ঘটনা। আ’হত বিএসএফ জওয়ানের নাম; বিশ্বজিৎ সাহানি। তৃণমূলের অভিযোগ, বিএসএফ এর ওই জওয়ান বাইক নিয়ে মিছিলে ঢুকে পরে; তাদের মা’রধোর করেছেন। বিশ্বজিৎ সাহানি জানিয়েছেন; আ’ত্মরক্ষার জন্য; তিনি হাত তুলতে বাধ্য হয়েছেন। আ’হত বিএসএফ জওয়ান; এখন মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন।

আরও পড়ুনঃ ‘উ’খাড়কে ফে’ক দো’, ফিরহাদ হাকিমকে আ’ইনি চিঠি দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর; এই ঘটনা ঘিরে এলাকায়; তু’মুল উ’ত্তেজনা ছ’ড়ায়। ওই জওয়ানের বাড়ি; কান্দি থানা এলাকার অন্তর্গত কলাবাগান অঞ্চলে। শুক্রবার বিকেলে, বাইক নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। অভিযোগ, সেই সময় তাঁকে তৃণমূলের মিছিল থেকে; মা’রধর করা হয়। ওই ঘটনায় আ’হত ওই বিএসএফ জওয়ান; এখন হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর শ’রীরের বিভিন্ন জায়গায়; চো’ট লেগেছে বলে জানা গিয়েছে।

ঘটনার পর কান্দি থানায়; লিখিত অ’ভিযোগ দা’য়ের করা হয়েছে। ওই জওয়ানের বাবা বলেন; থানায় লিখিত অ’ভিযোগ করা হয়েছে। তাঁর অ’ভিযোগ; “কোনও তদন্ত হয়নি; পুলিশ উ’দাসীন”। পরিবারের পক্ষ থেকে; ঘটনায় দো’ষীদের শা’স্তির দাবি করা হয়েছে। এদিকে, এই ঘটনা নিয়ে তৃণমূল জানিয়েছে; “ম’দ্যপ অবস্থায় বাইক নিয়ে; ওই জওয়ান তৃণমূলের মিছিলে ঢুকে পরে”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন