রাজীব, কৃষ্ণ, রোশান এর পর শ্রাবন্তীর জীবনে ‘নতুন সঙ্গী’

5588
রাজীব, কৃষ্ণ, রোশান তিন স্বামী বদলে, নতুন সম্পর্কে ভাসছেন শ্রাবন্তী
রাজীব, কৃষ্ণ, রোশান তিন স্বামী বদলে, নতুন সম্পর্কে ভাসছেন শ্রাবন্তী

রাজীব, কৃষ্ণ, রোশান এর পর; শ্রাবন্তীর জীবনে এল ‘নতুন সঙ্গী’। সারা জীবন নিজের হৃদয়ের কথা শুনেই চলেছেন; অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অনেক সময় তিনি নিজেই; জানিয়েছেন এই কথা। বাংলা চলচ্চিত্রের; একজন সফল অভিনেত্রী তিনি। শুধু বাংলায় নয়, শ্রাবন্তীর রূপ; প্রশংসিত হয়েছে সারা দেশে। ১৯৯৭ সালে মায়ার বাঁধন-এ অভিনয়ের মাধ্যমে; তিনি অভিনয় জীবন শুরু করেন। তবে সেসময় অভিনয় জগতকে বিদায় জানিয়ে; ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে; পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন তিনি। শুরু করেন নিজের; প্রথম বিবাহিত জীবন।

অভিনয় ছেড়ে পুরোপুরি; সংসারি হয়ে যান তিনি। তাঁদের একমাত্র ছেলের নাম ঝিনুক। কিন্তু শ্রাবন্তীর এই দাম্পত্য সম্পর্কের অবনতি শুরু হলে; রাজীবের সঙ্গে আইনত বিচ্ছেদ নেন তিনি। শুরু হয় শ্রাবন্তীর জীবনের; দ্বিতীয় অধ্যায়। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে; ২০০৮ সালে আবারও ‘ভালবাসা ভালবাসা’; ছবির মাধ্যমে অভিনয় জগতে ফিরে আসেন তিনি। এই সময় একের পর এক; হিট ছবি করেন তিনি। কৃষ্ণ ব্রজ যাদব নামক এক মডেলকে; বিয়েও করেন শ্রাবন্তী। তবে এই বিয়ের কয়েক মাসের মধ্যেই; তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

আরও পড়ুনঃ ‘পরিবর্তনই জীবন’, নুসরতের জীবনে বারবার পাল্টেছে পুরুষ

“সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া; ধন্যবাদ”

২০১৯ সালের ১৯ এপ্রিল; অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে; রোশন সিংয়ের মালা বদল হয়। চণ্ডীগড়ে এক গুরুদ্বারে; তাঁদের দুজনের বিয়ে। প্রথমে ওই বিয়ে নিয়ে মুখ না খুললেও; পরে রোশন সিংই প্রথম বিয়ের কথা প্রকাশ্যে আনেন। বিয়ের ১২দিন পর সোশ্যাল মিডিয়ায়; প্রথম ছবি পোস্ট করেন শ্রাবন্তীর বর্তমান স্বামী। কিন্তু আগের বিবাহ গুলির মতই; এই বিয়েও সুখের হয়নি শ্রাবন্তীর। বর্তমানে তাঁদের ডিভোর্সের মামলা; চলছে আদালতে।

আরও পড়ুনঃ নুসরত বিয়ে সহবাস বিতর্কের মাঝেই, প্রকাশ্যে শ্রাবন্তীর নতুন বিয়ের ছবি

বর্তমানে তাঁর স্বামী রোশন সিং, আদালতে গিয়ে শ্রাবন্তীর সঙ্গে নতুন করে; সংসার করতে চাইলেও সে দিকে তাঁর বিন্দুমাত্র খেয়াল নেই। তিনি এখন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর; প্রেমে আকুল। সদ্যই অভিরূপের জন্মদিনে; হীরের আংটি দিয়েছেন শ্রাবন্তী। শ্রাবন্তী এই উপহারের কথা সরাসরি প্রকাশ্যে না আনলেও; অভিরূপের ফেসবুক দেখা গিয়েছে আংটির ছবি। অভিরূপ তাঁর আঙুলে প্রেমের আংটি পরা ছবিতে; ভালবাসার ইমোজি দিয়ে লিখেছেন; “সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া; ধন্যবাদ”। এই গুরুত্বপূর্ণ মানুষ যে শ্রাবন্তীই; তা ইন্ডাস্ট্রির কারও জানতে বাকি নেই। তবে সকলেই এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন