অত্যাচার শেষে শরীরে ঢুকিয়ে দেওয়া হয়েছিল লোহার রড, জীবনযুদ্ধে হেরে গেল মুম্বাইয়ের নির্ভয়া

1699
অত্যাচার শেষে শরীরে ঢুকিয়ে দেওয়া হয়েছিল লোহার রড, জীবনযুদ্ধে হেরে গেল মুম্বাইয়ের নির্ভয়া
অত্যাচার শেষে শরীরে ঢুকিয়ে দেওয়া হয়েছিল লোহার রড, জীবনযুদ্ধে হেরে গেল মুম্বাইয়ের নির্ভয়া

অত্যাচার শেষে শরীরে ঢুকিয়ে দেওয়া হয়েছিল লোহার রড; জীবনযুদ্ধে হেরে গেল মুম্বাইয়ের নির্ভয়া। ঠিক যেন দিল্লীর নির্ভয়া কাণ্ড; মুম্বাইয়ে ঘটল একইরকম ঘটনা। ধর্ষণ ও নারকীয় অত্যাচারের শিকার হয়ে; ফের এক মহিলার মৃত্যুর ঘটনা ঘটল। শনিবার সকালে, হাসপাতালে বেশ কয়েক ঘণ্টার লড়াই চালিয়ে; হার মানলেন মুম্বই ধর্ষণ কাণ্ডের নির্যাতিতা মহিলা। একটি টেম্পোর মধ্যেই ধর্ষণ করা হয়; বছর ৩২-এর ওই মহিলাকে। অত্যাচারের পরে, তাঁর যৌনাঙ্গে রড ঢুকিয়ে; নৃশংস অত্যাচারও করা হয় ঠিক দিল্লীর নির্ভয়ার মতন।

ঘটনাটি ঘটে গণেশ পুজোর আগের রাতে; অর্থাৎ বৃহস্পতিবার রাতে। পুলিশ জানিয়েছে, রাত ৩টের সময়; পুলিশকে একজন খবর দেয় যে; একটি টেম্পোর ভিতর এক মহিলা ও এক ব্যক্তির মধ্যে তীব্র বচসা চলছে। মুম্বইয়ের সাকি নাকা এলাকায় পৌঁছে; মুম্বাই পুলিশ দেখে টেম্পোর ভিতরটা রক্তে ভেসে যাচ্ছে। সেখানেই অচৈতন্য অবস্থায়; পড়ে রয়েছেন ওই মহিলা। পুলিশ নির্যাতিতা মহিলাকে, আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে; মুম্বইয়ের রাজওয়াড়ি হাসপাতালে ভর্তি করেছিল। কিন্তু শরীরে ক্ষত এত বেশি ছিল; আর যে ভাবে সংক্রমণ ছড়িয়ে পড়েছিল, তাতে শেষ রক্ষা হল না।

আরও পড়ুনঃ পাল্টাচ্ছে অর্থনীতি, আসছে বিদেশি মুদ্রা, ভারতের তৈরি মিসাইল কিনতে লাইন

ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজও; এসেছে মুম্বাই পুলিশের হাতে। কয়েক ঘণ্টার মধ্যেই মোহন চৌহান নামে; এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তবে এই ঘটনায় আরও অনেকে জড়িত; বলেই সন্দেহ পুলিশের। তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে; শহর জুড়ে। মুম্বইয়ের এই ভয়াবহ ধর্ষণের ঘটনা; দিল্লীর নির্ভয়া-কাণ্ডের স্মৃতি ফিরিয়ে এনেছে। অন্যদিকে তেমনই মুম্বই শহরের নিরাপত্তা নিয়েও; বড়সড় প্রশ্ন তুলে দিয়েছে।

আরও পড়ুনঃ তালিবানের সাহায্যে এগিয়ে এল নতুন বন্ধু চিন, কয়েকশো কোটি টাকা সাহায্যের ঘোষণা

নির্যাতিতা মহিলার শারীরিক পরীক্ষায়; ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে। পাশাপাশি, যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে যে অত্যাচার করা হয়েছিল; সেই প্রমাণও পাওয়া গিয়েছে। তাই ধর্ষণের পাশাপাশি, খুনের চেষ্টার মামলা; রুজু করা হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে। তবে শুধু নির্ভয়াই নয়, এমন অনেক নৃশংস; নারকীয় ধর্ষণের ঘটনা প্রায়শই আসে সংবাদ শিরোনামে। তবে, বিচারের নামে প্রহসনের ঘটনা; এইসব ঘটনা আরও বাড়িয়ে দেয়; এমনটাই মনে করছেন অপরাধ বিশেষজ্ঞরা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন