নার্সিং অফিসারের পদে প্রচুর চাকরির সুযোগ

674
নার্সিং অফিসারের পদে চাকরি/The News বাংলা
নার্সিং অফিসারের পদে চাকরি/The News বাংলা

সরকারী চাকরি খুঁজছেন? তাহলে আর দেরি না করে ফর্ম ফিলআপ করে ফেলুন এআইআইএমএস (AIIMS) নাগপুরে। এআইআইএমএস (AIIMS) নাগপুর আপনার জন্য নিয়ে এসেছে; নার্সিং অফিসার ( Staff Nurse Grade-II) হবার সুবর্ণ সুযোগ। আগ্রহীদের জন্য নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হল।

আবেদন শুরুর তারিখ; ১০ জানুয়ারি ২০২০ থেকে। আবেদন করার শেষ তারিখ ১০ ফেভরারি ২০২০ পর্যন্ত। চাকরির জন্য আবেদন করতে হবে অনলাইনে। মোট খালি পদের সংখ্যা; ১০০টি। এর মধ্যে; ওবিসি প্রার্থীদের জন্য সংরক্ষিত আসন ২৭টি। এসটি ও এসসি প্রার্থীদের জন্য পদ যথাক্রমে; ৭ ও ১৫টি। বাকি পদ গুলিতে জেনারেল প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আরও পড়ুন স্ট্যাচু অফ ইউনিটি অষ্টম আশ্চর্যের তালিকায়

শিক্ষাগত যোগ্যতা; নাগপুর এআইআইএমএস (AIIMS)এ নার্সিং অফিসার পদে আবেদন করতে হলে বি এসসি অনার্স নার্সিং; পোস্ট বেসিক বি এসসি নার্সিং যে কোন ভারতীয় নার্সিং কাউন্সিল প্রতিষ্ঠান বা বিশ্ব বিদ্যালয় থেকে নার্সিং এর উপর স্নাতক বা ডিপ্লোমা।

প্রার্থীর বয়েসসীমা হতে হবে; ১৮ থেকে ৩০ এর মধ্যে। আবেদনকারীকে অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে। অনলাইনে; জেনারেল ও ওবিসি প্রার্থীদের ১০০০ টাকা; এসটি ও এসসি প্রার্থীদের ৮০০ টাকা ডেভিড; ক্রেডিট বা নেট ব্যাঙ্কিং এর মাধ্যমে প্রদান করতে হবে। প্রার্থীকে উল্লেখিত অর্থ আবেদন পত্রে উল্লেখ করতে হবে।

লিখিত ও দক্ষতার পরিক্ষা ভিত্তিতে নিয়োগ করা হবে। উপযুক্ত প্রার্থীরা অফিশিয়াল ওয়েবসাইট https://aiimsnagpur.edu.in/ এর মাধ্যমে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীদের কর্মস্থল হবে নাগপুর এআইআইএমএস (AIIMS)।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন