ফের দেশে দৃষ্টান্ত স্থাপন করলেন অক্ষয়কুমার, ২ কোটি টাকা কোথায় দান করলেন

428
ফের দৃষ্টান্ত স্থাপন করলেন অক্ষয়কুমার, এবার কি করলেন তিনি/The News বাংলা
ফের দৃষ্টান্ত স্থাপন করলেন অক্ষয়কুমার, এবার কি করলেন তিনি/The News বাংলা

ফের দৃষ্টান্ত স্থাপন করলেন অক্ষয়কুমার। বন্যায় ভাসছে অসম। আর সেই দেখেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন; হিন্দি সিনেমার এই সুপার হিরো। অসমের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি টাকা; এবং কাজিরাঙা জাতীয় উদ্যানের জন্য আরও ১ কোটি টাকা অনুদান দিলেন অক্ষয়। অসমের বন্যায় মোট ২ কোটি টাকা দান করলেন অক্ষয়কুমার। অসমের বন্যা দুর্গতদের জন্য এই অনুদানের কথা টুইট করে; দেশের সব মানুষকে অসমের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন অক্ষয়।

ক্রমাগত অবনতি হচ্ছে; অসমের বন্যা পরিস্থিতি। বন্যায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে প্রায় ১২ জন মানুষের। প্রায় ৩ লক্ষ মানুষ ভিটে ছাড়া। ক্ষতিগ্রস্ত ৮ লক্ষেরও বেশি মানুষ। ক্ষতিগ্রস্ত অসমের প্রায় ৩৩ টি জেলা। তার মধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বরপেতা জেলা। এবার অসমের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন; অভিনেতা অক্ষয় কুমার।

আরও পড়ুনঃ ভারত থেকে খুঁজে বের করে ফেরত পাঠান হবে অনুপ্রবেশকারীদের, হুঙ্কার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের

অক্ষয়কুমার এরকম কাজ আগেও করেছেন। কেরল আর চেন্নাই বন্যায় দুর্গতদের পাশে দাঁড়িয়ে; আর্থিক সাহায্য করেছিলেন তিনি। ফণি ঝড়ে আক্রান্তদের পাশে দাঁড়ানোর জন্য ১ কোটি টাকা দান করে; সবার মন জয় করে নিয়েছিলেন এই অভিনেতা।

আরও পড়ুনঃ ভারতের চাপে, পাকিস্তানে গ্রেফতার মুম্বাই হামলার ‘মাস্টার মাইন্ড’ হাফিজ সাঈদ

২০১৫ সালে যখন চেন্নাইতে ভয়ংকর বন্য হয়েছিল; তখনও অক্ষয়কুমার নিজে থেকে বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়ে; ১ কোটি টাকা দান করেছিলেন। তাছাড়াও অক্ষয়কুমার এইবছরের ১৪ই ফেব্রুয়ারি হওয়া জম্মু কাশ্মীরের পুলওয়ামা জঙ্গি হামালার পর; শহিদ সিআরপিএফ জওয়ানদের পরিবারে পাশে দাঁড়িয়ে তাঁদের সাহায্য করেছিলেন।

আরও পড়ুনঃ নেটের ব্যস্ত দুনিয়ায় ১২ বছরের যশোধরা নিজের বাড়িতে বানিয়ে ফেললো বিনামূল্যের লাইব্রেরী

পুলওয়ামা হামলায় শহীদ জওয়ান জিত রাম গুর্জর এর স্ত্রী সুন্দরী দেবীকে; অক্ষয়কুমার ১৫ লক্ষ টাকার আর্থিক সাহায্য করেছিলেন। অক্ষয়কুমার স্বরাষ্ট্র মন্ত্রকের সাথে ‘ভারত কে বীর” নামে; একটি ওয়েব সাইট চালু করেছিলেন; যেখানে শহিদ জওয়ানদের আর্থিক সাহায্যের জন্য; সবার কাছে আবেদন করা হয়েছিল। ওই ওয়েব সাইট শুরু হওয়ার কয়েক মাসের মধ্যেই; দেশের শহীদ জওয়ানদের পরিবারের সাহায্যের জন্য; কয়েক কোটি টাকা আর্থিক সাহায্য যোগাড় হয়েছিল।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন