মাছ ধরতে গিয়ে গলায় আটকাল জ্যান্ত কইমাছ

855
Image Source: Google

The News বাংলা, তমলুক: পুকুরে কই মাছ ধরতে গিয়ে ঘটে গেল বিপত্তি। এক কিশোরের গলায় আটকাল প্রমাণ সাইজের একটি কই মাছ। যার জেরে প্রাণান্তকর পরিস্থিতির তৈরি হয়।

রবিবার বেলা দুপুরে ঘটনাটি ঘটে তমলুক থানার শিউরি গ্রামে। ওই গ্রামের বাসিন্দা আনিমুল মল্লিক (১১)এর গলায় কই মাছ আটকে বিপজ্জনক পরিস্থিতির তৈরি হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন শিউরি গ্রামের বাসিন্দা আনিমুল মল্লিক একটি বড় কই মাছ ধরে সেটিকে মুখে রেখে, আর একটি মাছ ধরতে চেষ্টা করছিল। সেই সময় আচমকাই মুখে থাকা মাছটি ছেলেটির গলায় চলে যায়।

শুনুন ঠিক কি হয়েছিল আনিমুল মল্লিকেরঃ

এরপর, প্রথমে তাঁকে জামুনবসান প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে গলার ভেতর থেকে গোটা মাছ বের করার মত পরিকাঠামো নেই। ফলে ওই কিশোরের অবস্থার অবনতি হতে থাকে।

Image Source: Google

আনিমুলের শ্বাসকষ্ট হতে থাকে, সাথে যন্ত্রণা শুরু হয়। এরপরেই তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় তমলুক জেলা সদর হাসপাতালে। এই সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক, ইএনটি বিশেষজ্ঞ ডাঃ অমিত কুমার খাঁড়া ছেলেটিকে অজ্ঞান করে তাঁর গলা থেকে সফল ভাবে মাছটিকে বের করতে সমর্থ হন।

দেখে নিন, গলা থেকে কই মাছ বের করার Exclusive VDO-

তমলুক হাসপাতালের ইএনটি বিশেষজ্ঞ ডাঃ অমিত কুমার খাঁড়া ছেলেটির গলা থেকে সফল ভাবে কই মাছটিকে বের করে তাঁর প্রাণ বাঁচিয়ে নজির গড়লেন। আর একটু দেরি হলেই ওই কিশোরের প্রাণ যেতে পারত।

ডাক্তার ও রোগী/ The News বাংলা Exclusive

বলা যায় মৃত্যুর মুখ থেকে তাকে ফিরিয়ে আনা হয়েছে ওই কিশোরকে। এর আগেও গলায় মাছ আটকে মৃত্যুর ঘটনা ঘটেছে। তমলুক জেলা সদর হাসপাতালের ক্ষেত্রে একটি রেকর্ড হয়েই থাকল, বলা যায়।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন