ভবানীপুর ভোটের আগে মমতা কেন মসজিদে, ভিডিয়ো প্রকাশ্যে এনে প্রশ্ন অমিতের

779
ভোটের আগে মমতা কেন মসজিদে, ভিডিয়ো প্রকাশ্যে এনে প্রশ্ন অমিতের
ভোটের আগে মমতা কেন মসজিদে, ভিডিয়ো প্রকাশ্যে এনে প্রশ্ন অমিতের

ভবানীপুরে ভোটের আগে মমতা কেন মসজিদে; ভিডিয়ো প্রকাশ্যে এনে প্রশ্ন অমিতের। সোমবার বিকেলে, ভবানীপুরের অন্তর্গত একবালপুর এলাকায়; ষোলোআনা মসজিদে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে পৌঁছে, বিভিন্ন মসজিদের ইমামদের সঙ্গে; একটি একান্ত বৈঠক করেন তিনি। ভোটের আগে যা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে; মনে করছে বাংলার রাজনৈতিক মহল। ইমামদের সঙ্গে বৈঠকের সময়, মুখ্যমন্ত্রীর সঙ্গে এ দিন হাজির ছিলেন; রাজ্যের পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিমও। তাঁর উদ্যোগেই এই বৈঠক; বলে মনে করা হচ্ছে। আর এই বৈঠকের ভিডিও ভাইরাল হতেই; সমালোচনায় নেমেছে বিজেপি।

“১৬ আনা মসজিদে তাঁর যাওয়া; কোনও হঠাৎ সিদ্ধান্ত ছিল না; ভোট চাইতেই মসজিদে গিয়েছিলেন মমতা”। একবালপুরের ষোলো আনা মসজিদে মমতা বন্দ্যোপাধ্যায়ের যাওয়া নিয়ে; কটাক্ষ করে টুইট করলেন বিজেপি নেতা অমিত মালব্য। মমতার মসজিদে যাওয়া ও বৈঠকের ভিডিও শেয়ার করে, তাঁর কটাক্ষ, “৭৭ নম্বর ওয়ার্ডের ভোট চাইতেই; মসজিদে গিয়েছিলেন তৃণমূল নেত্রী। আর কিছুদিনের মধ্যেই, তাঁকে দেখা যাবে; বুথে বুথে ঘুরতে”।

আরও পড়ুনঃ দেবী দুর্গাকে অপমান করে ‘মমতার মন্ত্রপাঠ’ ফিরহাদ হাকিমের, থানায় গেল বিজেপি

সোমবারের বৈঠকে মমতার সঙ্গে, ইমামদের ঠিক কী কথা হয়েছে; তা জানা যায়নি। তবে এই সাক্ষাতের নেপথ্যে যে ভোট অঙ্ক কাজ করছে; এমনটাই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। সংখ্যালঘু ভোটে ভর করেই, তৃণমূল ক্ষমতায় এসেছে বলে; বারবার অভিযোগ তুলেছেন রাজ্যের বিরোধী দলের নেতা-নেত্রীরা। তাঁদের সেই অভিযোগের মধ্যেই, মমতার ইমামদের সঙ্গে সাক্ষাৎ; ভবানীপুর উপ-নির্বাচনের আগে রাজ্য রাজনীতিতে নতুন জল্পনার জন্ম দিল।

ভবানীপুরে তৃণমূলের প্রার্থী; স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর প্রতিদ্বন্দ্বী হাইকোর্টের আইনজীবী; ও বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। অমিত মালব্যর দাবি, মমতা বন্দ্যোপাধ্যায়ের এবারের লড়াইটাও; নন্দীগ্রামের মতোই বেশ কঠিন। আর জয়ের ব্যাপারে; মোটেও আশাবাদী নন মমতা; তাই মন্দিরে গিয়ে ওয়ার্ডের ভোট পেতে বৈঠক করতে হচ্ছে। তবে তৃণমূলের তরফ থেকে পরিষ্কার বলা হয়েছে; “বিজেপির মাথায় সাম্প্রদায়িক চিন্তা-ভাবনা ছাড়া আর কিছুই নেই; রাজ্য সরকারের উন্নয়নই মমতাকে জেতাবে”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন