দিল্লিতে ডেকে শাহ-নাড্ডার ধমক, হাট করে খুলে রাখা দরজা বন্ধ করল বঙ্গ বিজেপি

1641
দিল্লিতে ডেকে শাহ-নাড্ডার ধমক, হাট করে খুলে রাখা দরজা বন্ধ করল বঙ্গ বিজেপি
দিল্লিতে ডেকে শাহ-নাড্ডার ধমক, হাট করে খুলে রাখা দরজা বন্ধ করল বঙ্গ বিজেপি

দিল্লিতে ডেকে শাহ-নাড্ডার ধমক; হাট করে খুলে রাখা দরজা বন্ধ করল বঙ্গ বিজেপি। “সবাই আসুন”; বঙ্গ বিজেপির এই ডাক আপাতত বন্ধ। দিল্লিতে ডেকে, বন্যার জলের মত সবার বিজেপিতে আসা; বন্ধ করতে নির্দেশ দিয়েছেন অমিত শাহ ও জে পি নাড্ডা। দিল্লি নেতাদের কাছেও পৌঁছে গেছে; বাংলা থেকে অভিযোগ। সেই অভিযোগ পেয়েই; এবার বিধানসভা ভোটের আগে; দলবদলের এই দৌড়ে রাশ টানছে কেন্দ্রীয় বিজেপি নেতারা। নির্দেশ দেওয়া হয়েছে; বাংলা বিজেপির নেতাদের। এবার থেকে পার্টিতে আসতে চাইলেই, সবাইকে নেওয়া হবে না; বাছবিচার করা হবে।

বঙ্গ বিজেপিকে এমনই কড়া নির্দেশ দিয়েছে; দিল্লির কেন্দ্রীয় নেতৃত্ব। শুক্রবার রাত পর্যন্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর বাসভবনে; দিলীপ ঘোষ, মুকুল রায়, শিবপ্রসাদ, কৈলাশ বিজয়বর্গীয়দের সঙ্গে বৈঠকের পর; এমনই নির্দেশ দেওয়া হয়েছে। শনিবার এ কথা স্বীকারও করে নিলেন রাজ্য বিজেপি সভাপতি।

আরও পড়ুনঃ “মোদীর পাঠান ভ্যাকসিন নিজের বলে চালাচ্ছেন দিদি”, ভ্যাকসিন চুরির অভিযোগ ঘিরে তুঙ্গে তরজা

বাংলা বিধানসভা ভোটের আগে বড় সিদ্ধান্ত নিতে; তড়িঘড়ি মুকুল-দিলীপকে দিল্লিতে ডেকে পাঠান অমিত শাহ ও জে পি নাড্ডা। শুক্রবারই দিল্লি যান, সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়; ও বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বৈঠকের উদ্দেশ্যেই ডেকে পাঠানো হয় তাঁদের। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর আসন্ন রাজ্য সফর; এবং বিধানসভা ভোটের দিকে তাকিয়ে সাংগঠনিক ক্ষেত্রে; গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে বৈঠকে আলোচনা হয়। সেখানেই এই সিদ্ধান্ত পরিষ্কার জানিয়ে দেওয়া হয়; বাংলা বিজেপি নেতাদের।

আরও পড়ুনঃ ডাক্তার নার্সদের জন্য আসা করোনা টিকা নিয়ে, স্বাস্থ্যকেন্দ্রেই জন্মদিনের কেক কাটলেন তৃণমূল নেতা

দিলীপ ঘোষ এদিন জানিয়ে দেন যে; “এবার থেকে বাছবিচার করেই; বিজেপিতে অন্য দলের নেতাদের নেওয়া হবে। এর থেকেই স্পষ্ট, তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়ার যে রাশ সম্প্রতি নেমেছে; তাতে এবার লাগাম দেওয়া হল। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের পর; যে যেমন পারছেন বিজেপি যোগ দিচ্ছেন। এর জেরেই দিল্লি নেতাদের অভিযোগ করেন; রাজ্যের অনেক নেতাই। সবদিক বিচার করে; কড়া সিদ্ধান্ত নিল কেন্দ্রীয় নেতারা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন