আগামী ৪৮ ঘণ্টায় ফের ভারী বৃষ্টি বাংলা জুড়ে

1340
আগামী ৪৮ ঘণ্টায় ফের ভারী বৃষ্টি বাংলা জুড়ে

আমফানের বীভৎস স্মৃতি যেতে না যেতেই; ফের আসতে চলেছে বৃষ্টি। তবে এবার শুধু দক্ষিনবঙ্গেই না; উত্তরবঙ্গেও আগামী ৪৮ ঘণ্টায় বৃষ্টিপাতের সম্ভাবনা দেখা দিয়েছে; জানিয়েছে আবহাওয়া দফতর। উত্তরের কোচবিহার; জলপাইগুড়ি; দার্জিলিং; কালিম্পঙ ও আলিপুরদুয়ারে ভারী বৃষ্টির সম্ভাবনা আগামী ৪৮ ঘণ্টায়; জানাচ্ছে হাওয়া অফিস। আলিপুরদুয়ার; কোচবিহার; জলপাইগুড়িতে সব থেকে বেশি বৃষ্টি হতে পারে বলে মনে করা হচ্ছে।

আমফান দুর্যোগ, শ্রমিক স্পেশাল ট্রেন বন্ধ করল রাজ্য

দক্ষিনবঙ্গের বহু জায়গায় আমফানের ফলে; এখনও জল দাঁড়িয়ে আছে। ডুবে গেছে দুই চব্বিশ পরগনার বহু বাড়ি। সুন্দরবনে এখনও মানুষ বিপর্যস্ত। এরপরে আবারও বৃষ্টির ফল; ভয়াবহ হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এদিকে আমফান বিপর্যয়ের মধ্যেই; বাড়তে শুরু করেছে দক্ষিণবঙ্গের তাপমাত্রা।

একদিনে হাওড়ায় করোনা পজেটিভ ৬০ পরিযায়ী

কলকাতার তাপমাত্রাও দ্রুত বেড়ে চলেছে। রবিবার আবহাওয়া দফতর জানিয়েছে; কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২৮ ডিগ্রির কাছাকাছি। মঙ্গলবার রাত থেকেই; ফের ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলেই জানা গেছে। আগামী দুদিন, তাপমাত্রা থাকবে সর্বোচ্চ ৩৪ থেকে সর্বনিম্ন ২৭ ডিগ্রি সেলসিয়াস। তবে আবার বৃষ্টি হলে; যে কলকাতা সহ রাজ্যের পরিস্থিতি; আরও খারাপ হবে তা বলাই যায়। বিশেষ করে ভেঙে গেছে অনেক নদী বাঁধ; সেখানে পরিস্থিতি আরও ভয়াবহ হবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন