সরকারের বিরুদ্ধে মুখ খোলায়, জামা খুলে রাস্তায় ফেলে ডাক্তার পেটাল পুলিশ

16748
সরকারের বিরুদ্ধে মুখ খোলায়, জামা খুলে রাস্তায় ফেলে ডাক্তারকে পেটাল পুলিশ
সরকারের বিরুদ্ধে মুখ খোলায়, জামা খুলে রাস্তায় ফেলে ডাক্তারকে পেটাল পুলিশ

জাতীয় লজ্জা; প্রকাশ্যে উলঙ্গ হয়ে গেল ভারত। হ্যাঁ এটাই সত্যি। প্রকাশ্যে নগ্ন হয়ে গেল আমাদের দেশ। একদিকে করোনা যুদ্ধে; ডাক্তার নার্সদের ভূমিকার কথা স্মরণ করে; কোভিড হাসপাতালে ডাক্তার নার্সদের মাথায়; ফুল ছড়াচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর অন্যদিকে রাজ্য সরকারের বিরুদ্ধে মুখ খোলায়; রাজ্যের পুলিশ গাড়ি থেকে টেনে নামিয়ে; জামা খুলে রাস্তায় ফেলে প্রতিবাদী ডাক্তারকে মারল। লজ্জায় মাথা হেঁট গোটা ভারতের।

চতুর্থ দফার লকডাউনে নাইট কারফিউ চালু করল মোদী সরকার

ইনি হলেন ডাঃ সুধাকর রাও। অন্ধ্র প্রদেশের বিশাখাপত্তনম এর নারসিপাট্টনম এর; একটি সরকারি হাসপাতালের একজন ডাক্তার। করোনা যুদ্ধের শুরুর দিকে; দুইমাস আগে করোনা চিকিৎসায় নিজেদের সুরক্ষার জন্য; প্রয়োজনীয় N95 মাস্ক ও PPE না পাওয়ায়; সরব হয়েছিলেন অন্ধ্রপ্রদেশ সরকারের বিরুদ্ধে। এক মাস্ক ১৫ দিন ধরে পড়তে হচ্ছে বলে; সরব হয়েছিলেন তিনি। ফলস্বরপ তাঁকে সাসপেন্ড করে; অন্ধ্রপ্রদেশ সরকার। সরকারের বিরুদ্ধে মুখ খোলায়; করোনা বিপদের মধ্যেই ছাঁটাই করে দেওয়া হয় তাঁকে।

ফুল ছড়াচ্ছেন মোদী, জামা খুলে রাস্তায় ফেলে প্রতিবাদী ডাক্তারকে মারছে পুলিশ

সরকারের বিরুদ্ধে মুখ খোলার শাস্তি; এখানেই শেষ নয়। এবার, সেই প্রতিবাদী ডাক্তার সুধাকর কে বিশাখাপত্তনম পুলিশ; ঠিক ছবির মতোই; গাড়ি থেকে টেনে হিঁচড়ে নামিয়ে; জামা খুলে এইভাবেই দঁড়ি দিয়ে হাত বেঁধে; অটো রিক্সার সাথে আটকে, খালি গায়ে রাস্তায় শুইয়ে, টেনে হিঁচড়ে হিঁচড়ে নিয়ে যায় এবং বেধড়ক মারা হয়। ছবি দেখে শিউরে উঠেছে গোটা দেশ।

বুলবুল ফণীর পর আসছে আমফান, রাজ্যে নামল বিপর্যয় মোকাবিলা বাহিনী

ডাঃ সুধাকর রাও। অন্ধ্রপ্রদেশের একটি সরকারী হাসপাতালের একজন ডাক্তার; যিনি মাস্ক, পিপিই কিটের অভাব নিয়ে প্রশ্ন করে; সাময়িক বরখাস্ত হয়েছেন। সার্জন ডাঃ সুধাকর রাওকে মারধর করে; হাত বেঁধে পুলিশ কর্মকর্তারা টেনে নিয়ে যাচ্ছেন রাস্তায়। মোবাইলে ছবি করছেন সাধারণ মানুষ। এই ঘটনার ভিডিওগুলি অনলাইনে ব্যপকভাবে ভাইরাল হয়। তারপরেই লজ্জায় শিউরে ওঠে গোটা দেশ। “জাতীয় লজ্জা” বলে ঘোষণা করেছেন অনেকেই।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন