‘ভাইপো না ছেলে’ পুলিশকে চ্যা’লেঞ্জ দিয়েই, মুখ্যমন্ত্রী মমতার বি’রুদ্ধে একের পর এক অ’শ্লী’ল পোস্ট মহিলার

7737
'ভাইপো না ছেলে' পুলিশকে চ্যা'লেঞ্জ দিয়েই, মুখ্যমন্ত্রী মমতার বি'রুদ্ধে অ'শ্লী'ল পোস্ট মহিলার
'ভাইপো না ছেলে' পুলিশকে চ্যা'লেঞ্জ দিয়েই, মুখ্যমন্ত্রী মমতার বি'রুদ্ধে অ'শ্লী'ল পোস্ট মহিলার

নিজের পরিচয় দেন, বি’তর্কিত লেখিকা তসলিমা নাসরিন ও অভিনেতা জর্জ বেকারের মেয়ে হিসাবে। এই পরিচয়ের দাবিতে আদালতে আ’ইনি ল’ড়াইও; তিনি ল’ড়ছেন বহু বছর ধরে। সেই অঙ্কিতা ভট্টাচার্য্য এই ল’ড়াইয়ে; সাহায্য চেয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও। কিন্তু তাঁর দাবি মুখ্যমন্ত্রী তাঁকে সাহায্য না করে; অ’পরা’ধীদের আড়াল করছেন। তাই তাঁর যাবতীয় ক্ষো’ভ; মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বি’রুদ্ধে। প্রায়দিনই নিজের ফেসবুক পোস্টে; তিনি আ’ক্রম’ণ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। কিন্তু এতদিনের সমস্ত অ’ভিযো’গ ছাপিয়ে গেল; সম্প্রতি অঙ্কিতার করা একটি ফেসবুক পোস্ট। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সরাসরি তিনি প্রশ্ন তুললেন; অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্ম পরিচয় নিয়ে।

গত বৃহস্পতিবার রাতে, অঙ্কিতা নিজের ফেসবুকে একটি পোস্ট করেন; মুখ্যমন্ত্রীর ছবি ব্যবহার করে। সেই পোস্টে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে প্রশ্ন করেন; “মাননীয়া মুখ্যমন্ত্রী দিদি; আপনি অভিষেক ব্যানের্জীর পিসি? না কি মা? মুখ্যমন্ত্রী দিদি; আপনি এতো সত্যকে ভ’য় পান কেন? আপনি এতো মি’থ্যেবাদী কেন”? অঙ্কিতার এই পোস্ট দেখে চমকে যায় নেটিজনেরা।

অঙ্কিতার সেই বি’তর্কি’ত লেখা

কিন্তু এখানেই শেষ না; মমতা বন্দ্যোপাধ্যায়কে আরও আ’ক্রম’ন করে অঙ্কিতা লেখেন; “আপনি সবাইকে আইবুড়ো দেখিয়ে রেখেছেন; মানে আপনি আইবুড়ো; মানে আপনার বিয়ে হয়নি! কিন্তু আপনার অনেক বাচ্চা আছে! আপনি নিজেকে কি প্রমান করতে চান; আপনার বিয়ে হয়নি”? তারপর অঙ্কিতা চ্যা’লেঞ্জ ছুঁড়ে দেন মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে; তিনি লেখেন; “৭২ ঘণ্টা সময় দিলাম আপনাকে। আপনার বংশ বার বংশজাত”।

আরও পড়ুনঃ কোন নেতা নয়, বিধানসভা ভোটে শুভেন্দুর বিরুদ্ধে প্রার্থী কি তৃণমূল নেত্রী

দীর্ঘ দিন ধরেই মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে; এই ধরনের একের পর এক পোস্ট করে যাচ্ছেন অঙ্কিতা। বহুবার তিনি খোলাখুলি চ্যা’লেঞ্জ ছুঁড়েছেন; মমতা বন্দ্যোপাধ্যায় ও পুলিশদের উদ্দেশ্যে। অঙ্কিতার বক্তব্য; তিই যদি মি’থ্যা হন; তাহলে পুলিশ তাঁকে অ্যা’রে’স্ট করে দেখাক। কিন্তু অদ্ভুত ভাবে, মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে; অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্ম নিয়ে প্রশ্ন তোলার পরেও; কেন প্র’শাসন চুপ অঙ্কিতাকে নিয়ে? প্রশ্ন তুলেছেন; তৃণমূল কর্মী-সমর্থকরাই।

লালবাজার সাইবার সেলের পুলিশ আধিকারিক নুরুল অবসর বলেছেন; “অভিযোগ হয়েছে কিনা দেখতে হবে; অভিযোগ পেলেই আমরা ব্যবস্থা নেব”। “আমি চাই পুলিশ আমায় ধরুক; কোর্টে তুলুক; তবেই তো সত্যি প্রকাশ হবে”; বলেছেন অঙ্কিতা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন