অনুব্রত মণ্ডলের অধীনে কাজ করতে পারবেন না, সাফ জানিয়ে দিলেন মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী

821
রাজ্যের মন্ত্রীকে নিজের বিধানসভা এলাকাতেই ঢুকতে দিচ্ছে না তৃণমূল নেতা
রাজ্যের মন্ত্রীকে নিজের বিধানসভা এলাকাতেই ঢুকতে দিচ্ছে না তৃণমূল নেতা

রাজ্যের মন্ত্রীকে নিজের বিধানসভা এলাকাতেই; ঢুকতে দিচ্ছে না তৃণমূল নেতা! অনুব্রত মণ্ডলের অধীনে কাজ করতে পারবেন না; সাফ জানিয়ে দিলেন রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। রাজ্যের মন্ত্রীকে নিজের বিধানসভা এলাকায় ঢুকতে দিচ্ছে না; মমতারই প্রিয় ভাই কেষ্ট। বি’স্ফোরক অভিযোগ করলেন; মঙ্গলকোটের তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। “অনুব্রতর হয়ে কাজ করতে পারব না। মঙ্গলকোটে আমাকে স্বাধীনভাবে; কাজ করতে দিতে হবে। ওর মেজাজ চিনি, জানি। গত নির্বাচনে তাদের ভূমিকা; এলাকার মানুষ দেখেছে। উনি বড় খেলোয়াড়; আমি তেমন খেলোয়াড় নই। আমি মারামারি করতে চাই না”। তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে নিয়ে; এইভাবেই সংবাদমাধ্যমে ক্ষো’ভ প্রকাশ করলেন; বিধায়ক ও মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী।

সামনেই বিধানসভা নির্বাচন। তার আগে বারবার প্রকাশ্যে শাসকদলের গো’ষ্ঠীকো’ন্দল। এবার সামনে এল বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল; এবং মঙ্গলকোটের বিধায়ক তথা মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরীর বিরোধ। বীরভূম জেলা সভাপতির অধীনে; বর্ধমানের মঙ্গলকোটে কাজ করতে পারবেন না; বলে সাফ জানিয়ে দিলেন স্থানীয় বিধায়ক ও মমতার মন্ত্রী।

আরও পড়ুনঃ ১০ বছর পর মমতা ও তৃণমূলকে হঠিয়ে, পূর্ব মেদিনীপুরে শুভেন্দুর ‘খেজুরি দিবস’ পালন

মঙ্গলবার বর্ধমানে পুলিশ সুপার এবং জেলাশাসকের সঙ্গে দেখা করেন; সিদ্দিকুল্লা চৌধুরী। এরপর সাংবাদিকের প্রশ্নের উত্তরে, অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে; ক্ষো’ভ উ’গরে দেন তিনি। তাঁর কথায়, “দল বললে কাজ করতেই হবে। তাহলে আমাকে মঙ্গলকোটে কাজ করার; পূর্ণ স্বাধীনতা দিতে হবে। আমি অনুব্রত মণ্ডলের অনুগত হয়ে; কাজ করতে প্রস্তুত নই। এটা আমি পরিষ্কার বলে দিলাম”।

গত লোকসভা নির্বাচনে স’ন্ত্রাস হয়েছে বলে; বারবার দাবি করেছেন বিরোধীরা। জোর করে ভোট জয়ের অভিযোগও; নতুন কিছুই নয়। সিদ্দিকুল্লা চৌধুরীর বক্তব্যে বিরোধীদের অভিযোগে; কার্যত সিলমোহর দেওয়া হল বলে মনে করছেন রাজনৈতিক মহল। তাঁর অনুগামীদের ইচ্ছা করে; মি’থ্যা মা’মলায় ফাঁ’সানোর অভিযোগও তুলেছেন; মঙ্গলকোটের বিধায়ক। যদিও অনুব্রত মণ্ডলের তরফে, সিদ্দিকুল্লা চৌধুরির মন্তব্যের; পা’ল্টা প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন