পরীক্ষার সময় মাইক বাজলে শুধু ফোন করে জানান

9151
পরীক্ষার সময় মাইক বাজলে শুধু ফোন করে জানান/The News বাংলা

পরীক্ষার সময় মাইক বাজলে শুধু ফোন করে জানান। পরীক্ষার আগে তারশ্বরে মাইক বাজানো বা রাজনৈতিক সভায় লম্বা চওড়া ভাষন; এমন অনেক অভিযোগই উঠে এসেছে। যে কারণে; সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে পরীক্ষার্থীরা। আশেপাশে এরকম সমস্যা থাকলেও; সমাধান খুঁজে পাওয়া যায়না। তবে এবার পরীক্ষার্থীদের আর চিন্তার প্রয়োজন নেই। তাদের পাশে দাঁড়াতে এগিয়ে এল; খোদ কলকাতা পুলিশ। কলকাতা পুলিশ কমিশনার ট্যুইট করে; এমনই বার্তা দিলেন। সামেনই মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা।

১৮ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে মাধ্যমিক পরীক্ষা; ও ১২ মার্চ থেকে শুরু হচ্ছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা। তার আগেই; পরীক্ষার্থীদের ট্যুইট করে আশ্বস্ত করলেন; কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা। বললেন; পরীক্ষার আগে বা পরীক্ষা চলাকালীন পরীক্ষার্থীরা কোনওরকম সমস্যার সম্মুখীন হলে; তারা সরাসরি কলকাতা পুলিশের সঙ্গে যোগাযোগ করতে পারেন। কলকাতা পুলিশের তরফে; তাদের সাহায্য করা হবে।

শনিবার ট্যুইটে অনুজ শর্মা পড়ুয়াদের শুভেচ্ছা জানিয়ে বলেন; পরীক্ষার আগে বা পরীক্ষা চলাকালীন তারশ্বরে মাইক বাজানো বা অন্যান্য কোনও সমস্যায় পড়লে ১০০ নম্বরে ফোন করুন; কিংবা হোয়াটসঅ্যাপ করেও আমাদের অভিযোগ জানাতে পারেন। অনুজ শর্মা এই নম্বরগুলি দিয়েছেন পড়ুয়াদের। ৯৪৩২৬১০৪৪৩, ৯৪৩২৬১০৪৪৬, ৯৮৭৪৯০৩৪৬৫ ও ৯৪৩২৬২৪৩৬৫। যাতে তারা পুলিশের সঙ্গে যোগাযোগ করে তাদের সমস্যার কথা জানাতে পারে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন