ক্ষমতার লোভেই বিজেপিতে টালিগঞ্জের নায়ক-নায়িকারা, বিস্ফোরক অপর্ণা সেন

803
ক্ষমতার লোভেই বিজেপিতে টালিগঞ্জের নায়ক-নায়িকারা, বিস্ফোরক অপর্ণা সেন/The News বাংলা
ক্ষমতার লোভেই বিজেপিতে টালিগঞ্জের নায়ক-নায়িকারা, বিস্ফোরক অপর্ণা সেন/The News বাংলা

ক্ষমতার লোভেই বিজেপিতে টালিগঞ্জের নায়ক-নায়িকারা; বিস্ফোরক অপর্ণা সেন। বৃহস্পতিবার টলিউড থেকে বাংলার এক ঝাঁক অভিনেতা অভিনেত্রী; দিল্লি উড়ে গিয়ে যোগ দেন বিজেপিতে। পার্ণো মৈত্র; ঋষি কৌশিক; অঞ্জনা বসু; রুপাঞ্জনা; কাঞ্চনা মিত্র সহ বেশ কিছু অভিনেতা যোগ দেন বিজেপিতে। বাংলার এক ঝাঁক টেলি তারকার বিজেপিতে যোগ দেওয়া নিয়ে; এরপরেই মুখ খুললেন অপর্ণা সেন।

অপর্ণা তাঁর নতুন ছবি ‘ঘরে বাইরে আজ’-এর প্রিমিয়ারের জন্য দিল্লিতে আছেন। তিনি বলেন, “মানুষ ডুবন্ত জাহাজ ত্যাগ করে; যেখানে ক্ষমতা সেদিকেই যায়। এটা মানুষের সাধারণ বৈশিষ্ট্য”।

আরও পড়ুনঃ মমতার প্রিয় কাননে; ঘাসের জায়গায় ফুটছে পদ্মফুল

তিনি বলেন; সিপি(আই)এম যখন ক্ষমতায় ছিল ওই অভিনেতারা তাদের সঙ্গে ছিল। পরে মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসার সম্ভাবনা তৈরি হলে তাঁরা মমতার সঙ্গে আসেন। এখন বিজেপির ক্ষমতা বৃদ্ধি হওয়ায় বিজেপির দিকে যাচ্ছেন।

বৃহস্পতিবার; সদলবলে বিজেপিতে গিয়েছেন টলি টেলি স্টাররা। আর তারপরেই তাদের এই সুবিধাবাদী রাজনীতি নিয়ে সরব হন অপর্ণা সেন। তিনি বলেন; “এটা নীতিবোধের অভাব; ক্ষমতার সুবিধা নেবার জন্যই বিজেপির দিকে ঝুঁকেছেন তারা; ওদের নিয়ে আমার বিশেষ কিছু বলার নেই”।

আরও পড়ুনঃ যোগীর রাজ্যে বন্দী প্রিয়াঙ্কা, ঠাকুমার মতোই আন্দোলনে নাতনি

বাংলার সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে অপর্ণা বলেন; তৃণমূল সরকার ব্যর্থ হওয়ার পরে; কংগ্রেস বা বামেদের মধ্যে বিকল্প খুঁজে না পেয়ে; মানুষ বিজেপির দিকে ঝুঁকছে। বাম ও কংগ্রেসের উত্থানের প্রয়োজন আছে; বলে জানান অপর্ণা। তিনি বলেন; ” সব থেকে বেশি আমাদের প্রয়োজন শক্তিশালী বিরোধীপক্ষ”।

নন্দীগ্রাম আন্দোলনে সময় তাঁর আন্দোলনে; মমতা সঙ্গে যোগ দেওয়ার প্রসঙ্গে অপর্ণা বলেন; “আমি ওঁর দাবিকে সমর্থন করিনি। আমি কেবল নন্দীগ্রাম কাণ্ডের বিরুদ্ধে ছিলাম”। তিনি জানান, তিনি সিঙ্গুরের মানুষদের বিচ্ছেদের বিরুদ্ধে ছিলেন; যেহেতু উল্টোদিকের জমিতে কারখানা করা যেত। কিন্তু তিনি মুখ্যমন্ত্রীর দাবীকে কোনদিনই সমর্থন করেননি।

আরও পড়ুনঃ সিসিটিভি ফুটেজ দেখেই, মহিলার কাটা মাথা কান্ডের রহস্য সমাধান

তবে তিনি ব্যক্তিগতভাবে মুখ্যমন্ত্রীর সঙ্গে এই সব বিষয় নিয়ে; কথা বলেননি বলে জানান অপর্ণা। কেবল জনসমাবেশেই তাঁদের দেখা হয়েছে বলে জানান তিনি। তখন শুধুমাত্র কুশল বিনিময়ের বেশি; কিছু হয় না বলেই জানান জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন