পুরভোট ও বিধানসভা ভোটে ল’ড়াইয়ে পেতে, শোভনকে বড় পদ বিজেপিতে

2095
বৈশাখীর হাতে ভাইফোঁটা নিয়ে, শোভনকে বড় পদ বিজেপিতে
বৈশাখীর হাতে ভাইফোঁটা নিয়ে, শোভনকে বড় পদ বিজেপিতে

এতদিন ভাইফোঁটা নিতেন ‘দিদি’ মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে; পেতেন পুজোর উপহারও। এই বারে দেরিতে হলেও; শোভন-বৈশাখীর হাতে পৌঁছল; ভাইফোঁটার উপহার। তবে এবারে আর ‘দিদি’ না; শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে ভাইফোঁটার উপহার পৌঁছে দিল; বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক অরবিন্দ মেনন ও রাজ্যের সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী। শুক্রবার রাত ৯টায় শোভন চট্টোপাধ্যায়ের গোলপার্কের ফ্ল্যাটে; তাঁরা পৌঁছে গেলেন ভাইফোঁটার উপহার নিয়ে। বিজেপি সূত্রে খবর, পুরভোট ও বিধানসভা ভোটে ল’ড়াইয়ে পেতে; শোভনকে বড় পদ দেওয়া হচ্ছে বিজেপিতে।

অমিত শাহের সঙ্গে দেখা করে; বিজেপিতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন; শোভন চট্টোপাধ্যায়। আর এই সিদ্ধান্ত নেওয়ায়; তাঁকে আর আমন্ত্রণ জানানো হয়নি মুখ্যমন্ত্রীর তরফে; আসেনি ভাইফোঁটার উপহারও। কিন্তু এদিন বিজেপির তরফে, বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নেতাদের ভাইফোঁটা; পরিষ্কার করে দিল যে, শোভন চট্টোপাধ্যায় বিজেপির পথেই হাঁটবেন। আর ভোটেও লড়বেন পদ্ম শিবিরের হয়ে।

আরও পড়ুনঃ নন্দীগ্রামে ভাঙন শুরু তৃণমূলে, পঞ্চায়েত দ’খলের পথে বিজেপি

বিজেপি তরফে জানা গেছে, ২০২১-এর বিধানসভা নির্বাচন ও তার আগে পুরভোট নিয়ে; শোভনের চট্টোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করেছেন বিজেপির-র এই দুই শীর্ষ নেতা। বাংলায় বিধানসভা নির্বাচনে, শোভনের বহুবছরের অভিজ্ঞতা; কাজে লাগাতে চায় বিজেপি। বিশেষ করে, দক্ষিণ কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনা জেলায়; বিজেপি-র সংগঠন শক্তিশালি করতে। শোভন চট্টোপাধ্যায়কে কাজে লাগাতে চায় বিজেপি। এই দুই জেলায়; শোভন চট্টোপাধ্যায়ের ভালো প্রভাব আছে। তাঁর প্রচুর লোকবলও আছে।

আরও পড়ুনঃ বামফ্রন্টে আবার বড়সড় ভাঙন, লাল ছেড়ে গেরুয়াতে ২২ জন দাপুটে বাম নেতা

শোভন-বৈশাখীর সঙ্গে অরবিন্দ মেনন বা অমিতাভ চক্রবর্তীর কী আলোচনা হয়েছে; তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। সূত্রের খবর, বিধানসভা নির্বাচনের আগে শোভনের ভূমিকা কী হবে; তা নিয়েই আলোচনা হয়েছে। শোভন চট্টোপাধ্যায়কে; দেওয়া হতে পারে বড় পদও। এমনকি, শোভনকে খুশি করতে; বৈশাখী বন্দ্যোপাধ্যায়-কেও বিজেপিতে, বড় পদ দেওয়া হতে পারে। যদিও বিজেপি সূত্রে দাবি করা হয়েছে; এটা নিছকই সৌজন্য সাক্ষাৎ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন