“৬০ বছরে কিস্যু করতে পারেন নি, ১৫ মিনিটে কি করবেন”, কিশোরের প্রশ্নে কথা বন্ধ রাহুল গান্ধীর

3436
৬০ বছরে কিস্যু করতে পারেন নি, ১৫ মিনিটে কি করবেন, কিশোরের প্রশ্নে কথা বন্ধ রাহুল গান্ধীর
৬০ বছরে কিস্যু করতে পারেন নি, ১৫ মিনিটে কি করবেন, কিশোরের প্রশ্নে কথা বন্ধ রাহুল গান্ধীর

“৬০ বছরে কিস্যু করতে পারেন নি; ১৫ মিনিটে কি করবেন”? ১৬ বছরের কিশোরের প্রশ্নে; কথা বন্ধ রাহুল গান্ধীর। “কংগ্রেস ক্ষমতায় থাকলে; ১৫ মিনিটে চিনকে ছুঁড়ে ফেলে দিতাম”; ঘোষণা করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। আর এই ঘোষণার পরেই; দেশজুড়ে তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় চর্চা। এরপরেই, অর্জুন ভাটি নামে এক কিশোর, রাহুলকে প্রশ্ন করেন; ৬০ বছরে কংগ্রেস ক্ষমতায় থেকে; কিস্যু করতে পারে নি, ১৫ মিনিটে কি করবেন? কিশোরের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাবার পরে; এখনও মুখ খোলেন নি রাহুল।

আরও পড়ুন; “কংগ্রেস ক্ষমতায় থাকলে ১৫ মিনিটে চিনকে ছুঁড়ে ফেলে দিতাম”, ঘোষণা রাহুল গান্ধীর

চিনের বিরুদ্ধে দেশের নীতি নিয়ে; রাহুল গান্ধী, মোদী সরকারকে আক্রমণ করেন। রাহুল হুঙ্কার দিয়ে বলেন; “যদি দেশে UPA সরকার থাকত; তাহলে আমরা কখন চিনকে বাইরে ফেলে দিতাম, আমাদের মাত্র ১৫ মিনিট সময় লাগত”। উনি এও বলেন যে, “আমাদের সরকার থাকলে; চিনের ১০০ কিমি জমি দখল করে নিতাম”। এরপরেই সোশ্যাল মিডিয়ায় মানুষ তাঁকে মনে পরিয়ে দিয়েছেন; কংগ্রেস আমলেই চিন ও পাকিস্তানের কাছে; সবচেয়ে বেশি জমি হারিয়েছে ভারত।

এবার এক কিশোরের প্রশ্নবানে; মুখ বন্ধ রাহুল গান্ধীর। কিশোর অর্জুন ভাটি তাঁর ঠাকুমাকে নিয়ে; একটি ভিডিও করেন। সেখানেই তিনি প্রশ্ন করেন রাহুলকে।; “৬০ বছরে কিস্যু করতে পারেন নি; ১৫ মিনিটে কি আর করবেন?” ভিডিও ভাইরাল হয়ে যায় মুহূর্তেই। রাহুলের ওই বয়ান নিয়ে; চারিদিকে অনেক হাসিঠাট্টা হয়েছে। কিন্তু ১৬ বছরের এক কিশোরের ভিডিও; রাহুলের মুখ বন্ধ করে দিয়েছে; বলে মনে করছেন অনেকেই।

আরও পড়ুন; করোনা পরিস্থিতি সামলাতে রাজ্যগুলিকে ১২,০০০ কোটি টাকা ঋণ দিচ্ছে কেন্দ্র, বাংলার জন্য ৫২৫ কোটি

নিজের ভিডিও শেয়ার করে অর্জুন লেখে; “রাহুলজি, আমি চেষ্টা করি আপনাকে মন থেকে সম্মান করার। কিন্তু যখনই আপনার কথা শুনি; তখন খুব দুঃখ হয়। আপনি রাজনীতি করুন, প্রশ্ন করুন সরকারের ভুল কাজের; এগুলো মানা যায়। কিন্তু আপনি নিজেই জানেন না যে, আপনি নরেন্দ্র মোদীর বিরোধিতা করে; দেশে বিরুদ্ধে কত ভুল কথা বলেন”।

“আপনি আমাদের দেশের সেনাকে কমজোর ভাবেন, কাপুরুষ ভাবেন; চিনের প্রশংসা করেন; আপনি কেমন দেশভক্ত?”; রাহুলকে প্রশ্ন কিশোরের। এই প্রশ্ন, চরম অস্বস্তিতে ফেলে দিয়েছে; রাহুল সহ গোটা কংগ্রেসকে। আর এই ভিডিও নিয়ে, কংগ্রেস ও রাহুলকে আক্রমণ করেছে বিজেপি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন