ব্যারাকপুরে তৃণমূল কর্মীদের সঙ্গে মারপিটে মুখ ফাটল বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের

424
ব্যারাকপুরে তৃণমূল কর্মীদের সঙ্গে মারপিটে মুখ ফাটল বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের/The News বাংলা
ব্যারাকপুরে তৃণমূল কর্মীদের সঙ্গে মারপিটে মুখ ফাটল বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের/The News বাংলা
Simple Custom Content Adder

ব্যারাকপুরে তৃণমূল কর্মীদের; ও পরে পুলিশের সঙ্গে মারপিটে মুখ ফাটল বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের। ব্যারাকপুরের মোহনপুরে চাঁপাডালিয়াতে; তৃণমূল কর্মী সমর্থকদের সঙ্গে হাতাহাতি হয় ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের। বাধা দিতে গেলে পুলিশের সঙ্গেও হাতাহাতি হয় অর্জুনের। অবস্থা সামাল দেয় কেন্দ্রীয় বাহিনী

তৃণমূলের কর্মীরা তাঁর উপর আক্রমণ করেছে; বলে অভিযোগ করেছেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং। অর্জুন সিং গুন্ডাগিরি করছেন; মানুষ জবাব দিয়েছে; পাল্টা জানিয়েছেন উত্তর ২৪ পরগনার তৃণমূল জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক।

ভোট শুরু হতেই উত্তপ্ত ব্যারাকপুর; কাঁকিনাড়া। দলে দলে বহিরাগত ঢোকার অভিযোগ; দুদলই একে অপরের বিরুদ্ধে অভিযোগ করেছে। বারাকপুর, হালিশহরে বোমাবাজির অভিযোগ। দুপক্ষের সংঘর্ষে মাথা ফেটে যায় দুজনের। তৃণমূলের বিরুদ্ধে; বিজেপির একটি ক্যাম্প অফিসে ভাংচুরের অভিযোগ।

দত্তপুকুরের কাসেমপুরে বিজেপির ক্যাম্প অফিস; ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। দলীয় কার্যালয়ের মধ্যে উদ্ধার গুলির খোল। বিজেপির একটি ভোটের ক্যাম্প অফিসে; তৃণমূলের গুন্ডা বাহিনী হামলা চালায় বলেই অভিযোগ করেছে বিজেপি। অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল। এই নিয়ে উত্তপ্ত গোটা এলাকা।

ভোটগ্রহণ শুরুর পরেই উত্তপ্ত হয়ে ওঠে ব্যারাকপুর লোকসভা। এমনকি রবিবার রাত থেকেই উত্তপ্ত ছিল; ব্যারাকপুর ও কাকিনাড়ার বিস্তীর্ণ অঞ্চল। দলে দলে বহিরাগত ঢোকানোর অভিযোগ; তৃণমূল ও বিজেপি দুপক্ষেরই। দুপক্ষের এই সংঘর্ষে; অনেকেরই মাথা ফেটেছে। তবে তৃণমূল ও বিজেপি দুপক্ষই এলাকায় বহিরাগত ঢুকিয়েছে; বলেই অভিযোগ স্থানিয় বাসিন্দাদের।

এদিন ভোট শুরু হতেই বিক্ষিপ্ত অশান্তির খবর আসে; ব্যারাকপুর শিল্পাঞ্চলের বিভিন্ন এলাকা থেকে। নৈহাটির একাধিক বুথে; সিপিএমের এজেন্টকে বসতে বাধা দেওয়া হয়েছে বলেই অভিযোগ ওঠে। শাসকদল তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ ওঠে। যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসকদল।

দত্তপুকুরে বিজেপির আরও একটি অফিস ভাঙচুরের অভিযোগ ওঠে। উলুবেড়িয়া লোকসভা আসনে; বিজেপির এজেন্ট হওয়ার অপরাধে বাড়িতে ভাঙচুরের অভিযোগ ওঠে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়।

গৌরহাটি কমিউনিটি হলে ২৭ নং বুথে; ইভিএম খারাপ থাকায় ভোট গ্রহণ শুরু হয়নি। বৈদ্যবাটি ফান্ডা মেন্টাল এডুকেশনের ১২ ও ১৪ নং বুথে একই কারণে ভোট শুরু হয়নি। শ্রীরামপুরের চাঁপসরা প্রাথমিক স্কুলের ২১৬ ও ২১৭ পাশাপাশি দুটি বুথে মেশিন খারাপ। ভোট বন্ধ রয়েছে।

বনগাঁ লোকসভা কেন্দ্রের স্বরূপনগর বিধানসভার তেঁতুলিয়া অবৈতনিক প্রাথমিক বিদ্যালয় বুথ নম্বর ২০০ তে; ইভিএম খারাপ থাকায় এখন পর্যন্ত ভোট গ্রহণ শুরু হয়নি। বাইরে ভোটারদের লম্বা লাইন। দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকায় ক্ষুব্ধ ভোটাররা। শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের রঘুনাথপুর বালিকা বিদ্যালয়; বুথের একটা পার্টে ইভিএম খারাপ। ওই বুথে ভোটগ্রহণ এখনও শুরু হয়নি।

আজ রাজ্যে ৭ আসনে ভোটগ্রহণ চলছে। ব্যারাকপুর, বনগাঁ, হাওড়া, উলুবেড়িয়া, শ্রীরামপুর, হুগলি এবং আরামবাগ লোকসভা আসনে ভোট আজ সোমবার। পঞ্চম দফাতেও রাজ্যে কমিশনের বাহিনী দাওয়াই। সব বুথে মোতায়েন রয়েছে কেন্দ্রীয় বাহিনী।

৩ জেলার ৭ আসনে মোতায়েন রয়েছে; মোট ৫২৮ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। সব বুথে রয়েছে আধা সেনা। তবে এবারের নির্বাচনে বনগাঁ ও ব্যারাকপুরের ওপর বিশেষ নজর রয়েছে কমিশনের।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন