ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে কি সোজা জেলে ঢুকবেন মহম্মদ সামি, হাসিন জাহান নিলেন ব্যবস্থা

267
ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে কি সোজা জেলে ঢুকবেন মহম্মদ সামি, হাসিন জাহান নিলেন ব্যবস্থা/The News বাংলা
ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে কি সোজা জেলে ঢুকবেন মহম্মদ সামি, হাসিন জাহান নিলেন ব্যবস্থা/The News বাংলা

ওয়েস্ট ইন্ডিজ থেকে এসেই কি সোজা জেলে; হ্যাঁ এমনটাই হয়ত হতে চলেছে। মহম্মদ সামির বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা; জারি করল আলিপুর এসিজেএম। এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজ সফরে আছেন মহম্মদ সামি। আলিপুর এসিজেএম বিচারপতি; তাঁকে ১৫ দিনের সময় দিয়েছেন। তার মধ্যে সামিকে আদালতে আত্মসমর্পণ করতে হবে। কি ভাবে ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ না করেই সামি ফিরবেন; সেই নিয়েই শুরু হয়েছে আলোচনা। ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে কি সোজা জেলে ঢুকবেন মহম্মদ সামি? হাসিন জাহান নিলেন কড়া ব্যবস্থা।

চার দিন আগেই; ফের বোমা ফাটান ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ সামির স্ত্রী। এবার স্বামীর বিরুদ্ধে তাঁর অভিযোগ ছিল; তাঁকে খুনের চেষ্টা করছে সামি। সাংবাদিক বৈঠক করে; হাসিন জাহান অভিযোগ করেন; “আতঙ্কে দিন কাটছে আমারঃ মহম্মদ সামি আমাকে খুন করতে পারে”!

আরও পড়ুনঃ সংসদে হামলা, রাম রহিমকে ছাড়াতে ছুরি হাতে সংসদে ঢোকার চেষ্টা যুবকের

প্রায় বছর খানেক আগে মহম্মদ সামির বিরুদ্ধে; বিস্ফোরক সব অভিযোগ করেছিলেন হাসিন জাহান৷ স্বামীর বহুগামিতার অভিযোগ তুলে; বিসিসিআই; পুলিশ সবকিছুর দ্বারস্থ হয়েছিলেন তিনি৷ তারপর অনেক জল গড়িয়েছে৷ দুই পক্ষই একে অপরের বিরুদ্ধে; একাধিক মামলা দায়ের করেছে৷

আরও পড়ুনঃ মানুষ সেবার প্রতিদান, বিনা পয়সায় চিকিৎসা করা বাঙালি ডাক্তারকে মারল রোগীর আত্মীয়রাই

কিন্তু এসবের কিছুতেই কাজের কাজ হয়নি; অভিযোগ হাসিন জাহানের। বিশ্বকাপে তাক লাগানো পারফরমেন্সের পর; আবার নিজের ফ্যান ফলোয়ার তরতর করে বাড়িয়ে নিয়ে গিয়েছেন সামি। এমনকি হাসিন জাহান; একবার সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্বারস্থও হয়েছিলেন। কিন্তু তাতেও কাজের কাজ কিছুই হয়নি; এমনটাই হাসিনের অভিযোগ। অন্যদিকে সামি দিব্য চালিয়ে যাচ্ছেন নিজের খেলা। ওয়েস্ট ইন্ডিজ সফরেও সামি ভাল খেলছেন।

আরও পড়ুনঃ ফের মিগ ২১ চড়ে, পাকিস্তান সীমান্তে নজরদারি অভিনন্দন বর্তমানের

কিন্তু এবার সমস্যায় পরলেন সামি। আইন সবার জন্য সমান। ভারতীয় দলের ক্রিকেটার হলেও; তাঁর জন্য আইনের বদল হবে না। এই কথাটাই যেন ভারচীয় পেসার মহম্মদ শামিকে; বুঝিয়ে দিল আলিপুর আদালতের বিচারপতি। গরহাজিরার জন্য আদালতের তীব্র তিরস্কারের মুখে পড়লেন শামির আইনজীবীও। আর সোমবার সরাসরি সামির বিরুদ্ধে; জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা; জারি করল আলিপুর এসিজেএম আদালত।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন