আরসালান ঘটনায় উঠে এলো রহস্যময় তথ্য, এই বাড়ির সব গাড়ির নম্বরে ৯৭৯৭

548
আরসালান ঘটনায় উঠে এলো রহস্যময় তথ্য, এই বাড়ির সব গাড়ির নম্বরে ৯৭৯৭/The News বাংলা
আরসালান ঘটনায় উঠে এলো রহস্যময় তথ্য, এই বাড়ির সব গাড়ির নম্বরে ৯৭৯৭/The News বাংলা

১৭ আগস্ট বৃষ্টিস্নাতা রাতের শহরে একটি মার্সিডিস গাড়ির সঙ্গে; জাগুয়ার গাড়ির বেপরোয়া সংঘর্ষ ঘটে। দুর্ঘটনায় পুলিশ গ্রেফতার করে জাগুয়ার চালক আরসালান বিরিয়ানি মালিকের ছেলে; আরসালান পারভেজকে। এই সংঘর্ষে মারা যায় ২ বাংলাদেশি পথচারী। পরিস্থিতি নিয়ে তদন্ত শুরু হতেই; একের পর এক বেরিয়ে আসছে অদ্ভুত সব তথ্য। নাকচ করা হয় বহু প্রমাণ। এদিন পুলিশি তদন্তেই জানা যায়; জাগুয়ার পরিবারের সব গাড়ির নম্বরই ‘৯৭৯৭’।

শুক্রবার রাত ১টা ৫০ মিনিট নাগাদ; শেক্সপিয়ার সরণী ও লাউডন স্ট্রিটের সংযোগস্থলে; একটি মার্সিডিস গাড়ির সঙ্গে; জাগুয়ার গাড়ির সংঘর্ষ ঘটে। তার আগে ওই জাগুয়ার গাড়িটি; দুই বাংলাদেশিকে উড়িয়ে দেয়। দুর্ঘটনায় পুলিশ গ্রেফতার করে আরসালান বিরিয়ানি মালিকের ছেলে; আরসালান পারভেজকে।

আরও পড়ুনঃ ভারতের সঙ্গে যুদ্ধের কথা ভাবলেই ভয়ে পা কাঁপছে পাকিস্তানের, জানালেন পাক বিজ্ঞানী

শেক্সপিয়ার সরণী থানার পুলিশ তদন্তে নেমে; সিসিটিভি ফুটেজ থেকে জানতে পেরেছে; শুক্রবার রাতে পার্ক স্ট্রিটের দিক থেকে; মিন্টো পার্কের দিকে যাচ্ছিল মার্সিডিস গাড়িটি। সেই সময়ে রাস্তার ক্রসিং-এর মুখে সিগনাল ভেঙে; প্রচণ্ড গতিতে আসা জাগুয়ার গাড়িটি; সরাসরি গিয়ে ধাক্কা মারে মার্সিডিস গাড়িটিকে।

এরপরই জাগুয়ার গাড়িটি ধাক্কা মারে; রাস্তার ধারে থাকা ট্রাফিক কিয়স্কে। এই কিয়স্কের ভেতরেই দাঁড়িয়ে ছিল; তিন বাংলাদেশের বাসিন্দা। চিকিৎসা করাতে এসে; দুর্ঘটনায় প্রাণ হারাতে হল তাদের দুজনকে। এরপর পুলিশি তদন্ত শুরু হলে; আদালতে ওঠে এই ঘটনা।

আরও পড়ুনঃ পাকিস্তানে সেনা অভ্যুত্থানের আশঙ্কা, ইমরানকে পুতুল বানিয়েছে সেনাপ্রধান

সংবাদিক সূত্রে পরিবারের সঙ্গে কথা বলতে গেলে বারে বারেই ফিরে আসতে হয় সাংবাদিকদের। প্রশ্নের মুখাপেক্ষীই হতে চায় না এই পরিবার। যেন কিছু একটা রহস্য ঘনিয়ে আছে সেই পরিবারের মধ্যে! এমনই সন্দেহ হচ্ছে।

বাংলার বিখ্যাত আরসালান বিরিয়ানি মালিকের ছেলে; জাগুয়ার চালক আরসালান পারভেজের মামলা এখন আদালতে চলছে। তবে রাস্তার সাধারণ মানুষ মৃত্যুর দোষে তার শাস্তির নজিরের পাশাপাশি উঠে আসছে পরিবারের একাধিক রহস্য।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন