শপথ নিয়েও দেশের সংসদে মিথ্যা তথ্য দিয়েছেন, তৃণমূল সাংসদ নুসরত জাহান

3124
শপথ নিয়েও দেশের সংসদে মিথ্যা তথ্য দিয়েছেন, তৃণমূল সাংসদ নুসরত জাহান
শপথ নিয়েও দেশের সংসদে মিথ্যা তথ্য দিয়েছেন, তৃণমূল সাংসদ নুসরত জাহান

শপথ নিয়েও দেশের সংসদে মিথ্যা তথ্য দিয়েছেন; তৃণমূল সাংসদ নুসরত জাহান। বসিরহাটের তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান; বুধবার দুপুরে বিবৃতি দিয়ে জানিয়ে দেন; “নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহবিচ্ছেদের প্রশ্নই ওঠে না”। নুসরতের এই বিবৃতির পরেই; হইচই পরে যায় রাজ্য জুড়ে। লোকসভার ওয়েবসাইটে পশ্চিমবঙ্গ থেকে জয়ী তৃণমূল সাংসদদের যে তালিকা; তাতে নুসরতের নামে ক্লিক করলেই দেখা যাচ্ছে যাবতীয় তথ্য। সেখানে স্পষ্ট লেখা; নুসরত বিবাহিত। তিনি বিয়ে করেছেন; ২০১৯ সালের ১৯ জুন। স্বামীর নাম নিখিল জৈন।

নিখিলের সঙ্গে নিজের বিয়ে নিয়ে; নিজেই প্রশ্ন তুলে দেন তৃণমূল সাংসদ নুসরত জাহান। নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন; টলি অভিনেত্রী। বুধবার সাতটি পয়েন্টের এক বিবৃতিতে নুসরত জানিয়েছেন; “আইন অনুযায়ী ওটা বিয়েই নয়। ওটা এক ধরনের সম্পর্ক। বলা যেতে পারে; সহবাস করেছি। কাজেই ডিভোর্সের প্রশ্নই ওঠে না। বহু আগে আমাদের; বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু; এনিয়ে আমি কিছু বলিনি। কারণ, আমি ব্যক্তিগত জীবন; নিজের মধ্যেই রাখতে চাইছিলাম”। সম্পর্ক নিয়ে নিখিল আদালতে যাবার পরেই; মুখ খুললেন তৃণমূল সাংসদ।

আরও পড়ুনঃ বিয়ে নয়, তাহলে কি নুসরতের কোন অনুষ্ঠানে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা

এর পরেই প্রশ্ন উঠতে থাকে; তাহলে কি ভারতের সংসদেও মিথ্যা তথ্য দিয়েছেন; তৃণমূল সাংসদ নুসরত জাহান? নিয়ম অনুষায়ী সাংসদ-দের দেওয়া তথ্যের ভিত্তিতেই; সংসদের ওয়েবসাইটে সাংসদ সদস্যদের পরিচয় দেওয়া হয়। এখন প্রশ্ন হল, তাহলে কোনটা সত্যি আর কোনটা মিথ্যে বলছেন; তৃণমূল সাংসদ নুসরত জাহান? শপথ নিয়েও, লোকসভায় মিথ্যা তথ্য দিয়েছেন তৃণমূল সাংসদ?

আরও পড়ুনঃ “আমার বিয়েই হয়নি, লিভ টুগেদারে ছিলাম”, নুসরতের দাবি চমকে দিল বাংলাকে

গত লোকসভা ভোটে, বসিরহাট লোকসভা আসনে জয়লাভ করে; ভারতীয় সংসদে সাংসদ হয়েছিলেন তৃণমূলের নুসরত জাহান। আর তার কিছুদিন পরেই, ২০১৯ সালে ঘটা করে, তুরস্কে ‘ডেসটিনেশন ম্যারেজে’; চার-হাত এক হয় দুজনের। নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে; বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। এরপর লোকসভায় প্রথমবার; সিঁদুর পরে দেখা যায় নুসরতকে। লোকসভার ওয়েবসাইটে তথ্য দেন; তৃণমূল সাংসদ। আজ স্বীকার করে নিলেন; সংসদে তিনি মিথ্যা তথ্য দিয়েছিলেন; যা চরম লজ্জায় ও অস্বস্তিতে ফেলল মমতার তৃণমূলকে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন