খাঁচায় বন্দি করে রাখব, শিশু-কিশোররা দেখে মজা নেবে

1251
খাঁচায় বন্দি করে রাখব, শিশু-কিশোররা দেখে মজা নেবে/The News বাংলা
খাঁচায় বন্দি করে রাখব, শিশু-কিশোররা দেখে মজা নেবে/The News বাংলা

খাঁচায় বন্দি করে রাখব, শিশু-কিশোররা দেখে মজা নেবে। দিলীপ ঘোষকে নিয়ে এমনই মন্তব্য করলেন; আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি। নিজের দলই তাকে নিয়ে বেজায় অস্বস্তিতে। কারণ তিনি মুখ খুললেই; নয়া বিতর্ক সৃষ্টি হয়। কয়েকদিন আগেই তার গুলি করে মারার মন্তব্যে; নিজের দলের বিরাগভাজন হন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বয়ং বাবুল সুপ্রিয় দিলীপ ঘোষের এই ধরণের মন্তব্যকে; অপ্রয়োজনীয় বলেছিলেন। শুধু তাই নয়; উত্তর প্রদেশ ও অসম সরকারকে চাপে ফেলে দিয়েছিলেন তিনি।

যেখানে এই দুই রাজ্যের সরকার সিএএ বিরোধী আন্দোলনে পুলিশ গুলি চালায়নি এই দাবি প্রতিষ্ঠা করতে ব্যস্ত; সেখানে পুলিশই গুলি চালিয়েছে বলে; বারংবার নিজ মন্তব্যে অনড় থেকেছেন দিলীপ ঘোষ। যে যাই বলুক; নিজের এমন মন্তব্যে যে তিনি একেবারেই আফসোস করছেন না; বরং ঠিক করেছেন বলে মতপ্রকাশ করেছেন দিলীপ ঘোষ।

আরও পড়ুন দিলীপ ঘোষের মিছিলে লাঠিচার্জ পুলিশের

যে দিলীপ ঘোষ নিজেকে বাঘ বলে মনে করেন; সেই বাঘকেই এবার খাঁচায় বন্দি করে রাখব বললেন; আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি। তিনি বললেন; একটি খাঁচা তৈরি করে দিলীপ ঘোষকে আটকে রাখব, বাংলার শিশু-কিশোররা বাইরে থেকে তাকে দেখে মজা পাবে। জিতেন্দ্র তিউয়ারির এই মন্তব্যের পর; এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি দিলীপের।

শনিবার সিএএ-র সমর্থনে দিলীপ ঘোষের চণ্ডীপুর থেকে নন্দীগ্রাম পর্যন্ত দিলীপ ঘোষের বিজেপির অভিনন্দন যাত্রা ছিল। রেয়াপাড়াক কাছে ব্যারিকেড করে মিছিল আটকে দেয় পুলিশ। এরপরেই পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের খণ্ডযুদ্ধ শুরু হয়। দিলীপ ঘোষ বলেন; এখন ফিরে যাচ্ছি; কিন্তু পুলিশের কাছে আগে থেকে মিছিলের অনুমতি চাওয়া হয়েছিল তাও অনুমতি দেওয়া হয়নি। যদিও পুলিশ জানায়; বিনা অনুমতিতে এই মিছিল করেছে বিজেপি। এরপরেই জিতেন্দ্র তিওয়ারি এই মন্তব্য করেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন