আবার অফিস টাইমে মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

198
আবার অফিস টাইমে মেট্রোয় ঝাঁপ দিয়ে মৃত্যু চেষ্টা যুবকের/The News বাংলা
আবার অফিস টাইমে মেট্রোয় ঝাঁপ দিয়ে মৃত্যু চেষ্টা যুবকের/The News বাংলা

অফিস টাইমে মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা আবার। বৃহস্পতিবার বেলগাছিয়া স্টেশনে; সকাল ৯.২৪-এর দমদমগামী মেট্রোর সামনে ঝাঁপ দেন; বছর ২৬-এর একজন যুবক। এরপর মেট্রো চলাচল সমসাময়িক ভাবে; বন্ধ করে দেওয়া হয়। ইতিমধ্যে থার্ড লাইনে বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে; জখম যুবককে আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার জেরে সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়; আপ ও ডাউন লাইনের ট্রেন চলাচল।

অফিসের ব্যস্ত সময়ে আরও একবার এমন ঘটনায়; চরম দুর্ভোগে পড়তে হয় যাত্রীদের। বৃহস্পতিবার বেলগাছিয়া স্টেশনে সকাল ৯.২৪-এর দমদমগামী মেট্রোর সামনে ঝাঁপ দেন বছর ২৬-এর এক যুবক। মেট্রোগার্ড খবর দিতেই; মেট্রো কর্মীরা সঙ্গে সঙ্গে; থার্ড লাইনের বিদ্যুত্ সংযোগ বন্ধ করে দেন।

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রী মমতার নিরাপত্তার জন্য টেন্ডার ডাকল রাজ্য সরকার

লাইন থেকে বিদ্যুত্‌ সংযোগ বিচ্ছিন্ন করার পর; কিছুক্ষণের চেষ্টায় উদ্ধার করা হয় সেই যুবককে। আশঙ্কাজনকভাবে তাঁকে আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। যুবককে হাসপাতালে নিয়ে যাওয়ার পরও; বেশ কিছুক্ষণ সময় মেট্রো চলাচল বন্ধ থাকে।

সাময়িকভাবে আপ ও ডাউন লাইনে; মেট্রো চলাচল পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়। কিছুক্ষণ পর আবার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক করতে; নিউ গড়িয়া থেকে মহাত্মা গান্ধী রোড পর্যন্ত; চালু হয় মেট্রো চলাচল। তবে গিরীশ পার্ক থেকে নোয়াপাড়া পর্যন্ত; আপ ও ডাউন লাইনের মেট্রো চলাচল; বেশ কিছুক্ষণ বন্ধ রাখতে হয় মেট্রো পরিষেবার তরফ থেকে।

আরও পড়ুনঃ নিয়োগ শুরু হবার আগেই, পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দফতরের ফেসিলিটি ম্যানেজার নিয়োগে দুর্নীতির আশঙ্কা

এর ফলে ব্যস্ত সময়ে হয়রানির শিকার হন নিত্য যাত্রীরা। গত ৪ দিনে এই নিয়ে দ্বিতীয়বার এমন ঘটনা ঘটল। এর আগেও একধিকবার আত্মহত্যার জন্য সাধারণ মানুষ মেট্রো লাইনকে বেছে নিয়েছেন। জানা যাচ্ছে; কড়া নজরদারি থাকা সত্ত্বেও পুলিশের চোখ এড়িয়ে; মেট্রোয় ঝাঁপ দিতে এগিয়ে গেছেন সেই যুবক। আপাতত কিছুক্ষণের মধ্যেই পরিষেবা স্বাভাবিক করা হবে বলে জানা যাচ্ছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন