আবার বদল, এই নিয়ে চারবার অগস্টের লকডাউন তারিখ বদল রাজ্যের

5829
আবার বদল, এই নিয়ে চারবার অগস্টের লকডাউন তারিখ বদল নবান্নের/The News বাংলা
আবার বদল, এই নিয়ে চারবার অগস্টের লকডাউন তারিখ বদল নবান্নের/The News বাংলা

আবার বদল, এই নিয়ে চারবার; অগস্টের লকডাউন তারিখ বদল রাজ্যের। এবার আর দিন পরিবর্তন করা হল না। শুধু একদিন সম্পূর্ণ লকডাউন; প্রত্যাহার করে নিল রাজ্য সরকার। অর্থাৎ চলতি মাসে, সাতদিনের বদলে রাজ্যে; মোট ছদিন সার্বিক লকডাউন থাকবে। তার মধ্যে ইতিমধ্যেই দুদিন কেটে গিয়েছে। বারবার লকডাউন তারিখ বদল নিয়ে; রাজ্য সরকারের তুমুল সমালোচনা করেছে বিরোধীরা।

আরও পড়ুনঃ বাংলায় বিজেপির হবু মুখ্যমন্ত্রী ‘যোগী’, কপাল পুড়তে পারে দিলীপের

অগস্টের শেষ সপ্তাহে ২৭ অগস্ট (বৃহস্পতিবার) এবং ২৮ অগস্ট (শুক্রবার); সার্বিক লকডাউন ছিল। শনিবার ও রবিবারের পর; আবার সোমবার (৩১ অগস্ট) সার্বিক লকডাউন কার্যকর হওয়ার কথা ছিল। বুধবার বিকেলে নবান্নের তরফে, বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে; অগস্টের শেষ সপ্তাহে টানা পাঁচ দিন, ব্যাঙ্ক ও ব্যবসাজনিত কাজে সমস্যা হবে বলে; একাধিক আবেদন জমা পড়েছে।

আরও পড়ুনঃ লকডাউন ভেঙে জমায়েত, দিলীপের বিরুদ্ধে মামলা, দেবাংশুকে ছাড়

তা বিবেচনা করেই আগামী ২৮ অগস্ট; সম্পূর্ণ লকডাউন প্রত্যাহার করা হচ্ছে। অর্থাৎ চলতি মাসে আর চারদিন সার্বিক লকডাউন বলবৎ হবে; ২০ অগস্ট (বৃহস্পতিবার), ২২ অগস্ট (শুক্রবার); ২৭ অগস্ট (বৃহস্পতিবার) এবং ৩১ অগস্ট (সোমবার)। তবে সম্পূর্ণ লকডাউনের সূচি পরিবর্তন নতুন নয়; ইতিমধ্যে তা তিনবার করা হয়েছে। বুধবার চতুর্থবারে অবশ্য; তারিখ রদবদলের পথে হাঁটল না নবান্ন। শুধু একটা তারিখ; লকডাউন থেকে তুলে নেওয়া হল।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন