গ্রেফতার বাহুবলী অভিনেতা, বিয়ের পর পণের চাপে আত্মঘাতী স্ত্রী

769
গ্রেফতার বাহুবলী অভিনেতা, বিয়ের পর পণের চাপে আত্মঘাতী স্ত্রী/The News বাংলা
গ্রেফতার বাহুবলী অভিনেতা, বিয়ের পর পণের চাপে আত্মঘাতী স্ত্রী/The News বাংলা

বাহুবলি সিনেমায়; অমরেন্দ্র বাহুবলী ও মহেন্দ্র বাহুবলী নারীদের সম্মান রক্ষার জন্য লড়ায় করেছিলেন শত্রুদের সঙ্গে। প্রচণ্ড পরাক্রমে জয় করেছিলেন নারীদের সম্মান। কিন্তু বাস্তবরূপ ঠিক তার উল্টো দেখা গেল। স্ত্রীকে পণের টাকার জন্য চাপ ও পণের টাকা না পেয়ে মারধর করতেন বাহুবলীর এই অভিনেতা। দিনেরপর দিন এই অত্যাচার সহ্য করতে না পেরে; আত্মহত্যা করলেন জনপ্রিয় ছবি বাহুবলির অভিনেতা মধু প্রকাশের স্ত্রী ভারতী প্রকাশ।

স্ত্রী আত্মহত্যা করার পর; গ্রেফতার করা হয়েছে বাহুবলীর অভিনেতা মধু প্রকাশ কে। ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায়; অভিযোগ দায়ের করা হয়েছে মধু প্রকাশের বিরুদ্ধে। ভারতীর বাবা; অভিনেতার মধু প্রকাশের বিরুদ্ধে মানসিক চাপ দিয়ে খুনের অভিযোগ আনেন।

আরও পড়ুনঃ বিধ্বংসী মুডে অমিত শাহ, কংগ্রেসকে চিন্তায় ফেলে শিখ বিরোধী ঘটনার ফাইলগুলি আবার খুলছে

তিনি জানান; মধু প্রকাশ বিয়ের পর থেকেই; পণের টাকার জন্য স্ত্রীকে বারবার চাপ দিতেন। পণের টাকা না পাওয়াতে স্ত্রীকে মারধর করতেন; এমনকি খুনের হুমকি দিতেন; বলেও অভিযোগ করেছেন ভারতী প্রকাশের বাবা। আর এই শারীরিক ও মানসিক অত্যাচার; সহ্য করতে না পেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ভারতী।

মধু ও ভারতির হায়দ্রাবাদের বাড়িতে; সিলিং ফ্যানে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় তিনি। ওদের প্রতিবেশী ও আত্মীয়স্বজনের কাছ থেকে জানা গেছে; মধু ও ভারতী প্রকাশের দাম্পত্য জীবন বেশ সুখকর ছিল না। তাদের মধ্যে ঝগড়াঝাটি লেগেই থাকত।

আরও পড়ুনঃ প্রধানমন্ত্রী মোদীর ডাকে সারা দিয়ে, কাশ্মীরে ব্যাবসা শুরু করছেন মুকেশ আম্বানি

মধু প্রকাশ প্রতিদিন; অনেক রাত করে বাড়ী ফিরতেন বলে জানা গেছে। আর এই নিয়ে; তাদের মধ্যে তুমুল অশান্তি লেগেই থাকত। এমনকি ঘটনার দিনও ভারতী; মধুকে তাড়াতাড়ি বাড়ি ফিরতে অনুরোধ করেছিলেন। ভারতীর সন্দেহ ছিল; মধু অন্য অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

মধু ও ভারতের বিয়ে হয় ২০১৫ সালে। হয়দ্রাবাদে তারা দুজনে একসঙ্গে থাকতেন। এস এস রাজামৌলির ছবি বাহুবলীতে তাকে এক চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এছাড়া তিনি বেশকিছু টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করেন মধু প্রকাশ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন