বাসে বাদ বাবুল, পাল্টা ট্রেনে বাদ মমতা

733
অসৌজন্যের রাজনীতি বাংলায়/The News বাংলা

বাসে বাদ বাবুল ; পাল্টা ট্রেনে বাদ মমতা। মুখ্যমন্ত্রীকে বাদ দিয়েই কলকাতায় যাত্রা শুরু করল; ইস্ট-ওয়েস্ট মেট্রো। যে কারণে; কেন্দ্রের ওপর ক্ষুব্ধ শাসকদল। মেট্রোর উদ্বোধনে মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ না জানানোয়; অনুষ্ঠান বয়কট করেছে শাসকদলের বাকি নেতা আমলারা। রাজ্যকে অনুষ্ঠান থেকে বাদ দেওয়ায়; যখন শাসকদলের তরফে; মোদীকে তোপ দাগা হচ্ছে সেই প্রসঙ্গেই; পাল্টা তোপ দাগলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। মুখ্যমন্ত্রীকে না ডেকে; যে ঠিক সিদ্ধানই নেওয়া হয়েছে; পরিস্কার জানিয়ে দিলেন তিনি। তিনি অভিযোগ করেন; মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ভুল তথ্য দিয়ে কেন্দ্রের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে।

মুখ্যমন্ত্রী ইলেক্ট্রিক বাস উদ্বোধনের সময়ও; নুন্যতম সৌজন্য দেখাননি। তখন তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি। অথচ মেট্রোর উদ্বোধনে কি করে; তিনি আসা করছেন তাকে কেন্দ্র আমন্ত্রণ জানাবে। এটা কেন্দ্রের অনুষ্ঠান তাকে না ডেকে কোনও ভুল করা হয়নি।

এই নতুন প্রজেক্ট কেন্দ্রের ফান্ডে তৈরি হয়েছে; সেটির উদ্বোধনে মমতা বন্দ্যোপাধ্যায় কিভাবে সৌজন্যতা চাইছেন; প্রশ্ন তোলেন; বাবুল সুপ্রিয়। তিনি এও বলেন; তাও আমরা সৌজন্যতা দেখিয়ে আমন্ত্রণ জানিয়েছি; এভাবেই রাজ্যের নেতৃত্বকে ফেসবুক পোস্টে সরব বাবুল সুপ্রিয়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন