ড্যামেজ কন্ট্রোলে আসরে বাবুল সুপ্রিয়

592
ড্যামেজ কন্ট্রোলে আসরে বাবুল সুপ্রিয়/The News বাংলা
ড্যামেজ কন্ট্রোলে আসরে বাবুল সুপ্রিয়/The News বাংলা

ড্যামেজ কন্ট্রোল করতে; আসরে নামলেন বাবুল সুপ্রিয়। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মন্তব্য ঘিরে তোলপাড় হয়ে উঠেছে রাজ্য। গত রবিবার নদীয়ার এক জনসভা থেকে দিলীপ ঘোষ মন্তব্য করেন; সরকারী সম্পত্তি যারা ধ্বংস করছে; তাদের কুকুরের মত গুলি করে মারা উচিত। বিজেপি ক্ষমতায় এলে; যারা সরকারী সম্পত্তি নষ্ট করছে তাদের গুলি করে মারা হবে বলেও মন্তব্য করেন দিলীপ ঘোষ। এরপরেই বিতর্ক শুরু হয়ে গেছে দিলীপ ঘোষের মন্তব্য নিয়ে।

বিতর্কিত মন্তব্য সম্পূর্ণ দিলীপ ঘোষের ব্যক্তিগত মতামত; বিজেপি পার্টির সঙ্গে তার কোন যোগাযোগ নেই। দেশ জুড়ে সমালোচনার ঝড় ঠেকাতে আসরে নামলেন বাবুল সুপ্রিয়। তিনি টুইট করে জানান; দিলীপ ঘোষ যা বলেছেন; তা বিজেপির বক্তব্য নয়। এটা দিলীপ ঘোষের কল্পনাপ্রসূত।

আরও পড়ুন ভারতে বেড়াতে এসে ভারত ও মোদী বিরোধী মিছিলে বাংলাদেশী

বাবুল সুপ্রিয় আরও লেখেন; উত্তরপ্রদেশে; অসম বা কর্ণাটকে কোথাও বিজেপি সরকারের নির্দেশে গুলি চালানো হয়নি। দিলীপ দা খুবই দায়িত্বহীনের মত কথা বলেছেন। এই সব মন্তব্যের দায় কখনই বিজেপি পার্টির উপর বর্তায় না।

দিলীপ ঘোষের মন্তব্যের পরে চরম অস্বস্তিতে পরে বিজেপি। দেশ জুড়ে শুরু হয় সমালোচনার রোষ। সেই রোষ থামাতেই গেরুয়া শিবিরের তরফে আসরে নামতে হয়েছে বাবুল সুপ্রিয়কে। দলের অবস্থান স্পষ্ট করতে মরিয়া বিজেপি।

আরও পড়ুন জিনস পরলে মন্দিরে ঢোকা বারন, দূর থেকে দিতে হবে পুজো

ক্ষমতায় এলে কি ভাবে তা ব্যাবহার করবেন; রবিবার নদীয়ার মঞ্চ থেকে জানিয়ে ছিলেন দিলীপ ঘোষ। সরকারি সম্পত্তি নষ্ট করবে যারা; তাদের গুলি করে মারার নিদান দেন তিনি। রবিবার নাগরিকত্ব আইন নিয়ে নদীয়ার জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমন করেন বাংলার বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে; পশ্চিমবঙ্গে যে লাগাতার বিক্ষোভ চলছে তার বিরোধিতা করে তিনি বলেন; যারা সরকারী সম্পত্তি নষ্ট করছে; ক্ষমতায় এলে তাদের কুকুরের মত মারা হবে। বিরোধীরা দিলীপ ঘোষের এই মন্তব্যকে হাতিয়ার করে নিন্দা করেন বিজেপি পার্টির।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন