বিজেপি নেতাদের অশোভন মন্তব্যে কোণঠাসা বৈশাখী, ঘরবন্দী শোভন

200
বিজেপি নেতাদের অশোভন মন্তব্যে কোণঠাসা বৈশাখী, ঘরবন্দী শোভন/The News বাংলা
বিজেপি নেতাদের অশোভন মন্তব্যে কোণঠাসা বৈশাখী, ঘরবন্দী শোভন/The News বাংলা

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের। বিজেপিতে যোগ দেবার দিন থেকে দেবশ্রী রায়কে নিয়ে নিজের জেদ বজায় রাখতে গিয়ে; দলের নেতা নেত্রীদের সমালোচনার মুখে পড়েন তিনি। সেই ঘটনার বেশ কিছুদিন গড়িয়ে গেলেও তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়কে নিয়ে কিছুতেই অস্বস্তি কাটছে না শোভন বৈশাখীর। দেবশ্রী রায়কে নিয়ে; বিজেপি নেতাদের অশোভন মন্তব্যে কোণঠাসা বৈশাখী, ঘরবন্দী শোভন।

তৃণমূল ছেড়ে; দিল্লির বিজেপি পার্টি অফিসে গেরুয়া পতাকা হাতে তুলে নেওয়ার দিন থেকেই; শোভন-বৈশাখীর পথের কাঁটা হয়েছিল দেবশ্রী রায়। এখনও প্রায় দিনই তৃণমূলের রায়দিঘির বিধায়ক দেবশ্রী রায় কে নিয়ে অস্বস্তির মুখে পরতে হচ্ছে শোভন-বৈশাখী দুজনকেই। এবার দেবশ্রীর হয়ে মুখ খুললেন; বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুনঃ সাত বছর পর ভুল বুঝতে পারলেন, দময়ন্তীকে কলকাতায় আনলেন মমতা

বর্ধমানের এক সভাতে; বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় বলেন; শোভন-বৈশাখী দল থেকে যায় যাক; দেবশ্রী রায়কে চাই। জয় বন্দ্যোপাধ্যায় বলেন; দেবশ্রী রায় আমার প্রথম ছবির নায়িকা। এছাড়া তিনি বাংলার গ্ল্যামার কুইন। তাকে প্রত্যেকটি বাঙালি চেনে। শোভন এবং বৈশাখী যায় যাক কিন্তু বিজেপিতে দেবশ্রীকে চাই।

বৈশাখী ও শোভনকে আক্রমণ করে; বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় বলেন; বাংলা প্রেমের জায়গা আছে কিন্তু এখানে পরকীয়ার কোনো জায়গা নেই। বিজেপি দলের একটা নিজস্য মর্যাদা আছে। মাথায় সিঁদুর পরে পরপুরুষের সঙ্গে ঘুরে বেড়ান বাংলার মানুষ মেনে নেবে না।

আরও পড়ুনঃ মন্দিরে সুভাষ ধর্মে সীতারাম সিপিএম, ইসরোর বিজ্ঞানীকে সমালোচনা করে দ্বিমুখী নীতিতেই শেষ বাম

তবে তার এমন মন্তব্য শুনে; পাল্টা আক্রমণের রাস্তা বেছে নেন শোভন এবং বৈশাখী। জয় বন্দ্যোপাধ্যায়কে; কড়া ভাষায় আক্রমণ করেন বৈশাখী। তিনি জয় বন্দ্যোপাধ্যায়কে বিজেপির আবর্জনা বলে উল্লেখ করেন। তিনি বলেন; আবর্জনা শুধু আস্তাকুঁড়ে থাকে না। আবর্জনা মানুষের মনেও থাকে।

জয়ের মনে আবর্জনার স্তুপ রয়েছে বলে মন্তব্য করেন বৈশাখী। জয় বন্দ্যোপাধ্যায় সম্পর্কে তিনি মনে করিয়ে দেন; নিজের স্ত্রীর সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেছিলেন তিনি। সুতরাং যে নিজের স্ত্রীর সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেন সে অন্যান্য মহিলাদের সম্পর্কে খারাপ কথা বলবেন এতে আশ্চর্যের কিছু নেই বলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন