রাজনৈতিক জীবন নিয়ে রহস্য রাখলেন ডিপ্লোম্যাটিক সুন্দরী বৈশাখী

708
নিজের রাজনৈতিক জীবন নিয়ে রহস্যই রাখলেন 'ডিপ্লোম্যাটিক সুন্দরী' বৈশাখী/The News বাংলা
নিজের রাজনৈতিক জীবন নিয়ে রহস্যই রাখলেন 'ডিপ্লোম্যাটিক সুন্দরী' বৈশাখী/The News বাংলা

“আপাতত আমি কোন রাজনৈতিক দলে যোগ দিচ্ছি না”। বুধবার জানিয়ে দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। “বিজেপির হয়ে ভোটে দাঁড়াচ্ছি না আমি” বুধবার দুপুরেই সাংবাদিকদের ডেকে জানালেন বৈশাখী। তারপরেই, “রাস্তা খোলাই আছে, যেখানে খুশি যেতে পারি”, পরিষ্কার বলে রহস্য বজায় রাখলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

বুধবার দুপুরে পুরোপুরি ‘ডিপ্লোম্যাটিক’ বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে দেখা গেল। বললেন, সিপিএম, কংগ্রেস, বিজেপি, তৃণমূল যে কোন দলেই যেতে পারি। তবে এবারের লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে দাঁড়াচ্ছেন না বলেই জানিয়ে দিলেন তিনি। শোভনকে বিজেপিতে নিয়ে যাবার কোন কথাই ওঠেনি বলেই জানিয়ে দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

লোকসভা নির্বাচনে প্রার্থী করতে চেয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে মুকুল রায় ফোন করেছিলেন। বিজেপির দাবি ছিল, বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে এবারের লোকসভা নির্বাচনে প্রার্থী করার বিষয়ে আলোচনা অনেকটাই এগিয়েছে সোমবার রাতের বৈঠকে। আলোচনা আরও এগিয়ে নিয়ে যেতেই মঙ্গলবার কলকাতায় চলে আসেন অরবিন্দ মেনন। তার পরে কৈলাস এবং অরবিন্দ একসঙ্গে বৈশাখীর মুখোমুখি হন।

বিজেপির একটি অংশ দাবি করছে, কথাবার্তা চূড়ান্ত হয়ে গিয়েছে। শোভন এবং বৈশাখী বিজেপিতে যোগ দিচ্ছেন বলে তাঁদের দাবি। তবে এ বিষয়ে বিজেপির রাজ্য বা কেন্দ্রীয় নেতৃত্ব কোনও রকম মন্তব্য এখনও করেননি। কয়েক দিনের মধ্যেই দিল্লিতে গিয়ে দলের সদর দফতর থেকে বৈশাখী বন্দ্যোপাধ্যায় গেরুয়া পতাকা হাতে তুলে নেবেন বলে জল্পনা তৈরি হয়েছে। কিন্তু বৈশাখী নিজে সে সব জল্পনা আজ নস্যাৎ করে দিলেন।

এই দুই বৈঠকের কোনওটি নিয়েই বিজেপি বা সঙ্ঘের কেউ মুখ খোলেননি। আর বৈশাখী বন্দ্যোপাধ্যায় ধোঁয়াশা তৈরি করেন দুটি বৈঠক প্রসঙ্গেই। সোমবার রাতে সঙ্ঘ এবং বিজেপি নেতাদের সঙ্গে তাঁর কোনও বৈঠক হয়নি— এ কথা এক বারও বলেননি মিল্লি আল আমিন কলেজের অধ্যক্ষা।

কিন্তু বিজেপি-তে তাঁর যোগদান প্রায় পাকা এবং তিনি আসন্ন লোকসভা নির্বাচনে প্রার্থী হতে চলেছেন বলে যে জল্পনা শোনা যাচ্ছে, তার কি কোনও সত্যতা রয়েছে? পরিষ্কার জানালেন, বিজেপির হয়ে ভোটে দাঁড়াচ্ছি নে। আবার বললেন, “এখন যাইনি বলে যে ভবিষ্যতে যাব না, এমনও নয়”।

এদিকে তৃণমূলের সঙ্গে কোন সম্পর্ক নেই বলেই জানিয়ে দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আবার ভবিষ্যতে যে তৃণমূলে যাব না, তাও নয় বলেই ধোঁয়াশা রাখলেন ‘রহস্যময়ী’ বৈশাখী।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন