বৈশাখীর নাচে তাল ‘বন্ধু’ শোভনের, গান গাওয়া সার্থক লোপামুদ্রার

4756
বৈশাখীর নাচে তাল 'বন্ধু' শোভনের, গান গাওয়া সার্থক লোপামুদ্রার
বৈশাখীর নাচে তাল 'বন্ধু' শোভনের, গান গাওয়া সার্থক লোপামুদ্রার

বৈশাখীর নাচে তাল ‘বন্ধু’ শোভনের; গান গাওয়া সার্থক লোপামুদ্রার। নুসরত-যশ বলুন বা শ্রাবন্তী-রোশন; বাংলায় কোন জুটিই এখন শোভন-বৈশাখীর কাছে পাত্তা পাচ্ছে না। রাজনীতি হোক বা রাজনীতির বাইরে; সর্বদাই চর্চায় থাকেন তাঁরা; খবরের হেডলাইনে থাকে তাঁদের নাম। কলকাতার প্রাক্তন মেয়র, রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন আর অধ্যাপিকা বৈশাখীর; ‘রংমিলান্তি’ জুটির কথা জানেন না, বাংলায় এখন এমন কেউ আছেন নাকি? সেই জুটি এবার ফের খবরে; রীতিমতো ভাইরাল শোভন-বৈশাখীর নাচের ভিডিও। এমনকি সেই নিয়ে পোস্ট করলেন; বিখ্যাত গায়িকা লোপামুদ্রা মিত্রও।

আরও পড়ুনঃ বাংলায় ভোট চলছে, সকাল থেকেই টক্কর ফিরহাদ ও প্রিয়াঙ্কার

বৈশাখী-শোভন চিরকালই এই জুটি থাকেন সংবাদ শিরোনামে; এবার তাঁরা আবার নতুন করে শিরোনামে উঠে এসেছেন। বুধবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়; যেখানে বৈশাখীকে রবীন্দ্রসঙ্গীতে নাচতে দেখা যাচ্ছে বন্ধু শোভনের চারপাশে। ভিডিওটি মুহূর্তের মধ্যে; ভাইরাল হয়ে যায়। লক্ষ লক্ষ শেয়ার কমেন্টের; ঝড় বয়ে যায়। এমনকি এই নিয়ে পোস্ট দেন; রবীন্দ্রসঙ্গীতের গায়িকা লোপামুদ্রা মিত্র। তিনি লেখেন, “এতদিনের গান গাওয়া; আজ সার্থক হল”। কারোর নাম উল্লেখ না থাকলেও, মানুষ মনে করছেন; শোভন-বৈশাখীর নাচ দেখেই তিনি মন্তব্য করেছেন।

অধ্যাপিকা বৈশাখীকে অনেকেই চিনলেও, তাঁর এই প্রতিভাও আছে; তা হয়ত অনেকেরই জানা ছিল না। একটি ফেসবুক নিউজ পেজ, বৈশাখীর এই নাচের গানের ভিডিওটি; সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। ভিডিও পোস্ট করা মাত্রই; সেটি ভাইরাল হয়ে যায়। অসংখ্য মানুষ যেমন এই নিয়ে মজা-ঠাট্টা-তামাশা করেছেন; অনেকেই আবার বৈশাখীর এই নাচের প্রশংসা করছেন। শোভনের ভূমিকা নিয়েও; কটাক্ষ কম হয়নি!

আরও পড়ুনঃ ‘প্রধানমন্ত্রী মোদী বাঙালিদের ভরসা করেন না’, মুখ খুললেন তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়

আপাতত দুজনেই; রাজনীতি থেকে দূরে রয়েছেন। সম্প্রতি তাঁরা দুজনেই, নিজেদের সম্পর্ক নিয়ে; খবরের শিরোনামে উঠে এসেছেন। অন্য মহিলার সঙ্গে পরকীয়ার অভিযোগ তুলে; বৈশাখী তাঁর স্বামী মনোরঞ্জনের কাছে ডিভোর্স চেয়েছেন। অন্যদিকে, শোভন আবার নিজের বাড়ি বৈশাখীকে বিক্রি করে; তুলকালাম কাণ্ড করে ফেলেছেন। বৈশাখী শোভনের বাড়ি কেনা মাত্রই; শোভনের স্ত্রী রত্নাকে সেই বাড়ি খালি করার নির্দেশ দিয়েছেন। সেই সব বিতর্কের মধ্যেই, দুজনের এই নাচের ভিডিও; সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলে দিয়েছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন