বন্য প্রাণী পাচার করতে গিয়ে হাতেনাতে গ্রেফতার বাংলা সিনেমার নায়ক

19989
বন্য প্রাণী পাচার করতে গিয়ে হাতেনাতে গ্রেফতার বাংলা সিনেমার নায়ক/The News বাংলা
বন্য প্রাণী পাচার করতে গিয়ে হাতেনাতে গ্রেফতার বাংলা সিনেমার নায়ক/The News বাংলা

করুণাময়ী বাস স্ট্যান্ড থেকে গ্রেফতার হলেন; আপকামিং বাংলা সিনেমার নায়ক। বাংলা ছবির হিরো সহ; তিনজনকে গ্রেফতার করা হয়েছে সল্টলেকের করুণাময়ী থেকে। ধৃত অভিজিৎ মণ্ডল; নিমাই মণ্ডল ও রতন গায়ে প্রত্যেকেই দক্ষিণ চব্বিশ পরগনার; জীবনতলা এলাকার বাসিন্দা। বন দফতর সূত্রে জানা গেছে; তাদের কাছে বেশ কিছু দিন ধরে খবর ছিল যে সল্টলেকে একটা তাক্ষকের ডিল হতে চলেছে। সেই মতো মঙ্গলবার দুপুর থেকে করুণাময়ী বাসস্ট্যান্ডে নজর রেখেছিলেন বন দফতরের কর্তারা।

মোটা টাকার বিনিময়ে; সল্টলেকে তক্ষক লেনদেন হবে বেশ কিছু দিন ধরেই এই খবর পাচ্ছিলেন বন দফতরের কর্তারা। সেই সূত্রেই তারা জানতে পারেন; মঙ্গলবার করুণাময়ী বাসস্ট্যান্ডের কাছে তক্ষক নিয়ে তিনজন আসছে। সেখানেই লেনদেন হবে তক্ষকের।

আরও পড়ুনঃ গুজরাত দাঙ্গায় নরেন্দ্র মোদীকে ক্লিন চিট

মঙ্গলবার দুপুর থেকেই; করুণাময়ী বাসস্ট্যান্ডে নজর রেখেছিলেন বন দফতরের কর্তারা। সূত্রের খবর; বাস থেকে তিনজন নামতেই তাদের হাতে বড় ব্যাগ দেখে সন্দেহ হয় বন দফতরের কর্তাদের। এরপরই তারা আটক করে তল্লাশি চালাতে; ব্যাগ থেকে তিনটি বিশালাকৃতির তক্ষক উদ্ধার হয়।

এরপরই আপকামিং বাংলা ছবির নায়ক অভিজিৎ মণ্ডল ও তার দুই সহযোগী নিমাই মণ্ডল এবং রতন গায়েকে গ্রেফতার করা হয়। তক্ষক পাচার চক্রের সঙ্গে আর কারা কারা জড়িত ধৃতদের জেরা করে তা জানার চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুনঃ ভারতীয় মুসলিমদের বিরুদ্ধে নয় নাগরিকত্ব সংশোধনী বিল বললেন অমিত শাহ

দুপুর থেকে বাসস্ট্যান্ডে ওয়াইল লাইফ ক্রাইম কন্ট্রোল ব্যুরো ও ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল এর অফিসাররা ওঁত পেতে ছিল। বাস থেকে তিন জন নামলে; তাদের হাতে দুটি বড় ব্যাগ দেখে সন্দেহ হয়। তাদের ধরে তল্লাশি চালালে ওই ব্যাগ থেকে তিনটি বেশ বড় আকৃতির তক্ষক উদ্ধার হয়। এর পরই তাদের গ্রেফতার করা হয়। কার কাছে এই তক্ষক বিক্রি করতে এসেছিল সেই বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন