বাংলাদেশ থেকে ২০ লক্ষ হিন্দু তাড়ানোর হুমকি দিলেন, প্রাক্তণ সেনা মেজর দিলবর হুসেইন

8625
বাংলাদেশ থেকে ২০ লক্ষ হিন্দু তাড়ানোর হুমকি দিলেন, প্রাক্তণ সেনা মেজর দিলবর হুসেইন
বাংলাদেশ থেকে ২০ লক্ষ হিন্দু তাড়ানোর হুমকি দিলেন, প্রাক্তণ সেনা মেজর দিলবর হুসেইন

বাংলাদেশ থেকে ২০ লক্ষ হিন্দু তাড়ানোর হুমকি দিলেন; প্রাক্তণ সেনা মেজর দিলবর হুসেইন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া; বাংলাদেশ সেনার প্রাক্তন মেজর দিলবর হুসেইনের; একটি ভিডিও ভারত বাংলাদেশ দু দেশেই চাঞ্চল্য ছড়িয়েছে। ওই ভিডিওতে ওনাকে; হিন্দু বিরোধী মন্তব্য করতে দেখা গিয়েছে। দিলবর হুসেইন ইসলামিক কট্টরপন্থীদের মতন; বাংলাদেশে বাস করা হিন্দুদের সরাসরি হুমকি দিয়েছেন। উনি মুসলিম সম্প্রদায়কে আরও রোজগার দেওয়ার জন্য; বাংলাদেশের মাটি থেকে ১৫ থেকে ২০ লক্ষ হিন্দুদের; উপড়ে ফেলার ডাক দিয়েছেন। আল্লাহ-এর নামে শপথ নিয়ে, উনি বলেন; “দেশের হিন্দুদের উপড়ে ফেললেই; ১৫ থেকে ২০ লক্ষ চাকরি খালি হয়ে যাবে”।

আরও পড়ুনঃ ৯০ মিলিয়ন ডলারের অস্ত্র চুক্তি ভারত আমেরিকার, সুপার হারকিউলিস কার্গো বিমানের যন্ত্রাংশ আসছে

সূত্র অনুযায়ী, দিলবর হুসেইন বিদেশে থাকেন; আর বিরোধী বিএনপি-জেইএল (জামাত-এ-ইসলামি) সংগঠনের সঙ্গে যুক্ত। প্রাক্তন এই মেজর বাংলদেশের রাজনীতিতে প্রবেশ করার জন্য; কট্টর হিন্দু বিরোধী মনোভাব উস্কে দেওয়ার চেষ্টায় আছেন। বাংলাদেশ সেনার প্রাক্তন এই মেজর, নিজের ৩৩ মিনিটের ভিডিওতে; হিন্দুদের প্রতি বিষ উগড়ে দিয়েছেন। উনি বলেছেন, “আমি সবাইকে আবেদন করছি যে, বাংলাদশে থাকা; ভারতীয়, ভারতপ্রেমী বাংলাদেশিদের তালিকা তৈরি করুন। আমি খুব শীঘ্রই একটি ওয়েবসাইট লঞ্চ করব; যেখানে আপনি ওদের নাম দিতে পারবেন। আমি পুলিশ আর বাংলাদেশের সেনাকে; এই নামের তালিকা গুলো পাঠাব। খুব শীঘ্রই হিন্দুদের; ভারতে পাঠিয়ে দেওয়ার সময় আসবে”।

আরও পড়ুনঃ প্রকৃত নিয়ন্ত্রণরেখায় ৭৮০০ কোটি টাকার, আর্মি কমিউনিকেশন সিস্টেম নেটওয়ার্ক গড়ার ছাড়পত্র দিল মোদী সরকার

ভিডিওতে বাংলাদেশের সেসব শিল্পপতিদেরও; হুমকি দিয়েছেন, যারা ভারতীয়দের সম্মান দেয় আর হিন্দুদের চাকরি দেয়। এই ভিডিও দুদেশে ভাইরাল হবার পরেই; চরম লজ্জায় পরে গেছে বাংলাদেশ সরকার। শেখ হাসিনা সরকারের তরফ থেকে; অবশ্য পরিষ্কার জানিয়ে দেওয়া হয়েছে; এর সঙ্গে বাংলাদেশ সরকারের কোন ভূমিকা নেই। সরকার সব ধর্মের মানুষের জন্যই; সমান সুযোগ সুবিধা নিয়ে আসবে। তবে, এই ভিডিও ভাইরাল হবার পরে; ভারতেও শুরু হয়েছে জোর বিতর্ক। পশ্চিমবঙ্গে এই বিতর্কের রেশ ছড়িয়েছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন