ভারতে বেড়াতে এসে ভারত ও মোদী বিরোধী মিছিলে বাংলাদেশী

3111
ভারতে বেড়াতে এসে ভারত ও মোদী বিরোধী মিছিলে বাংলাদেশী/The News বাংলা
ভারতে বেড়াতে এসে ভারত ও মোদী বিরোধী মিছিলে বাংলাদেশী/The News বাংলা

ভারতে বেড়াতে এসে ভারত ও মোদী বিরোধী মিছিলে বাংলাদেশী। সংশোধীত-নাগরিকত্ব আইন ও এনারসি এনে দেশ থেকে মুসলিম অনুপ্রবেশকারীদের তাড়াতে; বদ্ধপরিকর কেন্দ্রীয় সরকার। ইতিমধ্যেই সংশোধীত নাগরিকত্ব আইন দেশে কার্যকরীও হয়ে গিয়েছে। কেন্দ্রের নয়া এই আইনের প্রতিবাদে; দেশজুড়ে সম্মিলিত বিক্ষোভে সামিল হয়েছে বিরোধীরা। সম্প্রতি কলকাতায় পা রাখেন; দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

মোদীকে আটকাতে কালো পতাকা নিয়ে; রাস্তায় নামে বাম সংগঠনগুলি। ওঠে গো ব্যাক শ্লোগান। এমনিতেই অনুপ্রবেশকারী সংখ্যালঘুদের দেশ থেকে; তাড়াতে মরিয়া বিজেপি। সেই জায়গায় দাঁড়িয়ে; মোদী বিরোধীয় রাস্তায় নেমে বিরোধীতা করতে দেখা গেল এক বাংলাদেশী সাংবাদিককে। বিরোধীদের দাবি; ইনি নূর আলম শেখ।

আরও পড়ুন strong>দেশে বেকার আত্মহত্যার পরিসংখ্যান চমকে দেবার মত

ফেসবুকের তথ্য অনুসারে; ইনি বাংলাদেশের নাগরিক। রাজ্যের বিরোধীদের প্রশ্ন; ইনি মোদী গো ব্যাক বলেন; কোন এক্তিয়ারে? যাঁরা আন্দোলন সংগঠিত করছেন তাঁদের কি এই ঘটনার প্রতি একটুও দায়বদ্ধতা নেই? মোদী বিরোধীতায় আপনারা এতই অন্ধ? এই ঘটনার পর বিরোধীদের দাবি; ছবি যদি সত্যি হয় তাহলে নাগরিকত্ব আইনের প্রয়োজন কঠোরভাবে বাস্তবায়িত করা উচিৎ। এই ব্যক্তিটি এখনও; এই দেশে থাকলে তাঁকে ঘাড় ধাক্কা দিয়ে; এই মূহুর্তে বের করে দেওয়া দরকার।

আর যাঁদের প্রশ্রয়ে তিনি এটা করলেন; তাঁদেরকেও দেশদ্রোহীতার অভিযোগে অবিলম্বে; গ্রেফতার করা আবশ্যক। শাসকদলকে একহাত নিয়ে গেরুয়াদের কটাক্ষ; ইনিও কি আপনাদের আগামী দিনের কমিটেড ভোটার নাকি? আন্দোলনকারীরা আপনাদের লজ্জা করে না; একজন বিদেশীকে সামনে রেখে এসব করাতে? অন্ধ বিরোধীতা করতে গিয়ে দেশের ইজ্জতকেই ধর্ষণ করে ফেললেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন