ধর্ষণের বদলা নিতে ছয়মাসের শিশু কোলে নিয়েই, যুবককে কুপিয়ে খুন করল বধূ

1472
ধর্ষণের বদলা নিতে ছয় মাসের শিশু কোলে কুপিয়ে খুন করল বধু/The News বাংলা
ধর্ষণের বদলা নিতে ছয় মাসের শিশু কোলে কুপিয়ে খুন করল বধু/The News বাংলা
Simple Custom Content Adder

দিনের আলোতে বসিরহাটে চৌরাস্তা মোড়ে; প্রকাশ্যে যুবককে কুপিয়ে খুন করল এক মহিলা। সোমবার সকালে; বসিরহাটের খোলাপোতায় এই ঘটনা ঘটে। বাইকে চড়ে এসে হামলা চালায় ওই মহিলা। ঘটনাকে ঘিরে তীব্র উত্তেজনা সৃষ্টি হয়।

সকালবেলার ব্যস্ত রাস্তায় হঠাৎ এমন ঘটনায়; অবাক হয়ে যান পথচলতি মানুষজন। ওই মহিলাকে খুন করতে দেখে; ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। ছয় মাসের শিশু কোলে নিয়েই খুন করেন ওই মহিলা। উত্তেজিত জনতা; ওই মহিলা সহ আরও দুজনকে গণধোলাই দেয়। পরে তাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

আরও পড়ুনঃ তোলাবাজির বিরুদ্ধে বাংলার টোটো চালকরা নামল প্রতিবাদ মিছিলে

পুলিশ জানিয়েছে; মৃত যুবকের নাম আল আমিন। বয়েস ৩৪ বছর। আমিন বাংলাদেশের বাসিন্দা হলেও; বহুদিন ধরে বসিরহাটেই আছে। ধৃত মহিলার নাম মারুফা বিবি। তিনি স্থানীয় বাসিন্দা। মারুফার স্বামী এবং তার আরেক সঙ্গীকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুনঃ ব্যাঙ্ক জালিয়াত মেহুল চোকসিকে অ্যান্টিগা থেকে দেশে ফিরিয়ে আনছে মোদী সরকার

স্থানীয় বাসিন্দারা জানান; একটি চায়ের দোকানের সামনে দাঁড়িয়েছিল আমিন। পর একটি বাইকে চড়ে আসেন মারুফা বিবি। কোলে ছিল তার বাচ্চা। সাথে তার স্বামী ও এক যুবক ছিল। আমিনের সঙ্গে বচসা শুরু হয় মারুফার। এরপরই মারুফা ছুরি দিয়ে; গলায় আঘাত করে আমিনকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় আমিনের।

আরও পড়ুনঃ আইসিস জঙ্গিদের নজরে এবার বাংলা, হাওড়া শিয়ালদা থেকে পাকড়াও নব্য জামাত জঙ্গি

কিন্তু কেন এমন ঘটনা? ঘটনার পেছনে ব্যবসায়িক লেনদেন নাকি পরকীয়া; তা খতিয়ে দেখছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা বলছেন; আমিন মারুফার পূর্ব পরিচিত। স্থানীয় একটি মাছের ভেড়িতে কাজ করত আমিন। আমিনের বিরুদ্ধে মারুফা বিবিকে উত্যক্ত করার অভিযোগ ওঠে।

পরিবারের অভিযোগ; স্বামীর অনুপস্থিতিতে মারুফাকে ধর্ষণ করে আমিন। জেরার মুখে খুনের কথা স্বীকার করেছে মারুফা। খুনে ব্যবহৃত অস্ত্রটিও উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্ত শুরু করেছে পুলিশ। ধর্ষণ এর প্রতিবাদে নাকি অন্য কোন কারণে এই হত্যা; তদন্ত শুরু করেছে পুলিশ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন