বাড়িতেই অজ্ঞান হয়ে পরে গেলেন, হাসপাতালে ভর্তি বাংলার মহারাজ

16744
বাড়িতেই অজ্ঞান হয়ে পরে গেলেন, হাসপাতালে ভর্তি বাংলার মহারাজ
বাড়িতেই অজ্ঞান হয়ে পরে গেলেন, হাসপাতালে ভর্তি বাংলার মহারাজ

বাড়িতেই অজ্ঞান হয়ে পরে গেলেন; হাসপাতালে ভর্তি বাংলার মহারাজ। শনিবার দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন; ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক; তথা বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁকে দ্রুত উডল্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত তিনি এমার্জেন্সিতে আছেন বলে জানা গিয়েছে। বাড়িতে জিম করার সময়; অসুস্থ হয়ে পরেন সৌরভ গাঙ্গুলি। মাথা ঘুরে পরে যান মহারাজ। সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলি জানান; “হার্টের সমস্যা জনিত কারনে; অসুস্থ হয়ে পরেন সৌরভ। তবে অবস্থা এখন স্থিতিশীল”। “মৃদু হার্ট অ্যাটাক”; জানিয়েছেন ডাক্তাররা।

শনিবার দুপুরে, উডল্যান্ডস হাসপাতালে ভর্তি; সৌরভ গঙ্গোপাধ্যায়। দুপুরে বাড়িতে জিম করার সময়; আচমকা অসুস্থ হয়ে পড়েন মহারাজ। ব্ল্যাক আউট হয়ে যান তিনি। তারপরই দ্রুত তাঁকে দক্ষিণ কলকাতার; উদল্যান্ডস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে পাওয়া শেষ খবরে জানা যাচ্ছে; আপাতত তাঁর শারীরিক অবস্থা নিয়ে; উদ্বেগের কিছু নেই। এর্মাজেন্সি বিভাগে প্রাথমিক পরীক্ষা নিরীক্ষার পর; তাঁকে জেনারেল ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়েছে। হার্ট সংক্রান্ত সব পরীক্ষা করা হচ্ছে; বাংলার মহারাজের।

আরও পড়ুনঃ গরু ও কয়লা পা’চার কাণ্ডে সিবিআই, দিলীপের নি’শানায় মমতা ও অভিষেক

এর আগে কখনও এরকম সমস্যার মধ্যে; সৌরভ গঙ্গোপাধ্যায় কখনও পড়েননি বলেই; পরিবার সূত্রে জানা যাচ্ছে। সূত্র মারফত জানা যাচ্ছে, গতকাল রাতেও; কিছুটা অসুস্থ বোধ করছিলেন মহারাজ। পিঠে ও বুকে ব্যথা সহ; বেশ কিছু অস্বস্তিতে ছিলেন তিনি। আজ দুপুরে জিম করার সময়; তিনি অসুস্থ হয়ে পড়লে; দ্রুত তাঁকে নিয়ে আসা হয় হাসপাতালে। হাসপাতালে রয়েছেন সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়; ও দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

হাসপাতাল সূত্রে খবর, এসএসকেএম হাসপাতালের হৃদরোগ বিভাগের বিভাগীয় প্রধান; সরোজ মণ্ডলের নেতৃত্বে; তিন সদস্যের একটি বিশেষ মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। সৌরভের পর্যবেক্ষণে থাকছেন; হৃদরোগ বিশেষজ্ঞদের টিম। তাঁরা আলোচনা করে সিদ্ধান্ত নেবেন যে; সৌরভের করোনারি অ্যাঞ্জিওগ্রাফি করা হবে কিনা। যদি অ্যাঞ্জিওগ্রাফিতে ব্লকেজ পাওয়া যায়; তবেই অ্যাঞ্জিওপ্লাস্টি করা হবে বলে জানা গিয়েছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন