“বাঙালি হওয়ার অপরাধে শীতলকুচিতে খুন”, দাবি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

355
"বাঙালি হওয়ার অপরাধে শীতলকুচিতে খুন", দাবি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

“বাঙালি হওয়ার অপরাধে শীতলকুচিতে খুন”; দাবি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। “বহিরাগতশক্তির কাছে মাথা নত করেননি; বাঙালি হওয়ার অপরাধে শীতলকুচিতে খুন”; উত্তরবঙ্গের ময়নাগুড়িতে ভোটপ্রচারে গিয়ে; এমনটাই দাবি করলেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল যুবার সভাপতি এদিন দাবি করলেন; “বাঙালি হওয়ার অপরাধেই; খুন করা হয়েছে ৪ জনকে। তাঁরা বহিরাগত শক্তির কাছে; মাথা নত করতে চাননি তাঁরা”। “পিসির মতই তোষণের রাজনীতি করছে ভাইপো”; অভিষেকের অভিযোগ উড়িয়ে জানিয়ে দিয়েছে বিজেপি।

ময়নাগুড়িতে ভোটপ্রচারে অভিষেক বললেন; “চতুর্থ দফার নির্বাচনে বেদনাদায়ক ও মর্মান্তিক ঘটনা ঘটেছে; কোচবিহারের শীতলকুচিতে। সারা জেলায় ৫ জনকে; গুলি চালিয়ে খুন করা হয়েছে। শীতলকুচির ঘটনায়, ভারতীয় জনতা পার্টির; সমবেদনা জানানো উচিত ছিল। ধিক্কার জানানো উচিত ছিল। অথচ দিলীপ ঘোষ গতকাল বরানগরে সভা করে বলছে; জায়গায় জায়গায় শীতলকুচি হবে”।

আরও পড়ুনঃ প্ররোচনামূলক প্রচারের জন্য, মমতাকে ‘ব্যান’ করল নির্বাচন কমিশন

শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে; ৪ জনের মৃত্যুর পর বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ হুমকি দিয়েছিলেন; জায়গায় জায়গায় শীতলকুচি হবে। সোমবার ময়নাগুড়িতে জনসভায় এসে; দিলীপ ঘোষকে পালটা চ্যালেঞ্জ দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে তিনি বললেন; জায়গায় জায়গায় শীতলকুচি হবে না। কিন্তু আপনি যদি নিজেকে না শোধরান; তবে জায়গায় জায়গায় দার্জিলিং হবে।

আরও পড়ুনঃ বাংলায় দুষ্কৃতী ফিরোজকে ধরতে এসে খুন, বিহারের পুলিশ কর্তা অশ্বিনীকুমার, শোকে মৃত মা

সোমবার ময়নাগুড়ি ইন্দিরা মোড় বাইপাস সংলগ্ন টাউন ক্লাব ময়দানে; সভা করেন বন্দ্যোপাধ্যায়। ময়নাগুড়ি বিধানসভা কেন্দ্রের তৃণমুল প্রার্থী; মনোজ রায়ের সমর্থনে সভা করেন তিনি। বিজেপি নেতা দিলীপ ঘোষ ও সায়ন্তন বসুর, দুটি অডিও রেকর্ড শুনিয়ে অভিষেক বলেন; “বিজেপি নেতারা আগাম চক্রান্ত করে; কেন্দ্রীয় বাহিনী দিয়ে গুলি চালিয়েছে। বহিরাগতশক্তির কাছে মাথা নত করেননি; তাই বাঙালি হওয়ার অপরাধে শীতলকুচিতে খুন”। ‘মমতার মতই তোষণের রাজনীতি করছে অভিষেক’; অভিষেকের অভিযোগ উড়িয়ে জানিয়ে দিয়েছে বিজেপি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন