“২২০ থেকে ২৩০টি আসন পেয়ে ফের বাংলার মসনদে ফিরছেন মমতা বন্দ্যোপাধ্যায়” দাবি অনুব্রতের

1004
"২২০ থেকে ২৩০টি আসন পেয়ে ফের বাংলার মসনদে ফিরছেন মমতা বন্দ্যোপাধ্যায়"

২০২১-শে ক্ষমতায় ফিরছেন মমতা বন্দ্যোপাধ্যায়ই। ২২০ থেকে ২৩০টি আসন পেয়ে ক্ষমতায় আসছে তৃণমূল; আত্মবিশ্বাসী অনুব্রত মন্ডল। শেষ দফা ভোটের শেষে; অনুব্রত মণ্ডলের দাবী; “২২০ থেকে ২৩০টি আসন পেয়ে ফের বাংলার মসনদে ফিরছেন মমতা বন্দ্যোপাধ্যায়”। জয় সম্পর্কে অতন্ত্য আত্মবিশ্বাসী অনুব্রত মন্ডল জানিয়েছেন; মমতা বন্দ্যোপাধ্যায় গোটা বাংলা জুড়ে উন্নয়ন করেছে। বাড়িতে বাড়িতে উন্নয়ন চোখে পড়ছে। স্বাস্থ্য সাথী কার্ড-এর পরে এবার মমতা বন্দ্যোপাধ্যায়ও মহিলাদের হাত খরচ দেবেন। তাহলে কেন মানুষ ভোট দেবে না তৃণমূলকে। আর এই ভোট উন্নয়নের নিরিখে হয়েছে বলেই দাবি তাঁর।

শেষ অর্থাৎ; অষ্টম দফায় চার জেলার ৩৫ আসনে ভোট হয়েছে। এর মধ্যে কলকাতার ৭টা; মালদহের ৬টা; মুর্শিদাবাদের ১১টা এবং বীরভূমের ১১টা আসনে ভোট হয়েছে। ভোট শেষে অনুব্রত মন্ডলের দাবি; বীরভূমের ১১টা আসনেই জিতবেন তিনি।

আরও পড়ুনঃ বাংলার ভোটের এক্সিট পোল, নবান্নে ক্ষমতায় কোন দল

শেষ দফার শুরু থেকেই; বীরভূম জুড়ে একের পর এক অ’শান্তির খবর পাওয়া গেছে। কোথাও তা’জা বো’মা উদ্ধার হয়েছে; তো কোথাও বো’মাবা’জির ঘটনা ঘটেছে। তবে; অনুব্রত মণ্ডলের দাবি; সাড়া বীরভূম জেলায় ভোট হয়েছে শান্তিপূর্ণ। তিনি বলেন; “কথা দিয়েছিলাম; বীরভূমে কোথাও কোনও অ’শান্তি হবে না। সেই কথা রেখেছি”।

আরও পড়ুনঃ ভোটারদের সুরক্ষা শিকেয়, দলবল নিয়ে তারাপীঠে পুজো দিলেন কেন্দ্রীয় বাহিনীর আইজি

এদিন দফায় দফায় উ’ত্তেজনা ছড়িয়েছে বোলপুরের একাধিক জায়গায়। আ’ক্রান্ত হতে হয়েছে বোলপুরের বিজেপি প্রার্থী অর্নিবান গঙ্গোপাধ্যায়কে। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রিয় কেষ্টের আত্মবিশ্বাস আগামী ২রা মে ২২০ থেকে ২৩০ আসন পেয়ে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়ই।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন