“হাতে এত সাংসদ বিধায়ক, মানুষের পাশে না দাঁড়ালে ইস্তফা দেওয়া উচিত”, নেতাদের একহাত নিলেন অর্জুন

1012
"হাতে এত সাংসদ বিধায়ক, মানুষের পাশে না দাঁড়ালে ইস্তফা দেওয়া উচিত", নেতাদের একহাত নিলেন অর্জুন

“হাতে এত সাংসদ বিধায়ক; মানুষের পাশে না দাঁড়ালে ইস্তফা দেওয়া উচিত”; এবার নিজের দলের নেতাদের একহাত নিলেন; বিজেপি সাংসদ অর্জুন সিং। বিপুল সংখ্যাগরিষ্ঠতা পেয়ে; বাংলায় প্রত্যাবর্তন করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর ভোটের ফল প্রকাশের পর থেকেই; শুরু হয়েছে রাজনৈতিক হিংসা। বিজেপি, সিপিএম, আইএসএফ; দলমত নির্বিশেষে তৃণমূল কর্মী-সমর্থকদের হাতে আক্রান্ত হচ্ছেন বিরোধীরা। মঙ্গলবার একপ্রকার দলের বিরুদ্ধেই; ক্ষোভ প্রকাশ করলেন অর্জুন সিং।

আরও পড়ুনঃ কর্মীদের বাড়িতে হামলা, খুন, নাড্ডার জন্য অপেক্ষা বাংলা বিজেপির নেতাদের

অর্জুন সিং এদিন বলেন, “বিজেপির ১৮ জন সাংসদ; ৭৬ জন বিধায়ক; আমরা জনপ্রতিনিধিরা যদি মানুষের পাশে দাঁড়াতেই না পারি; তাহলে আমাদের ইস্তফা দিয়ে দেওয়া উচিত”। জেলায় জেলায় বিজেপি কর্মীদের উপরে হামলা ও শ্যামনগরে এক বৃদ্ধার মৃত্যুর প্রসঙ্গ টেনে; তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়লেন অর্জুন।

আরও পড়ুনঃ মমতার শপথের দিনেই দেশজুড়ে ধর্নায় বসবে বিজেপি

তিনি এদিন বললেন, “রাজ্যজুড়ে বিজেপি সমর্থরা মারা যাচ্ছে। ভোটের ফলাফল প্রকাশ হওয়ার পর; হিংসা বাংলার চারদিকে। আমাদের দলে ১৮ জন সাংসদ রয়েছেন। হাতে ৭৬ জন বিধায়ক। এই অবস্থাতেও আমরা মানুষের পাশে; দাঁড়াতে পারছি না। আমার ব্যক্তিগত মত, সাধারণ মানুষকে যদি আমরা নিরাপত্তা দিতে না পারি; তাহলে আমাদের জনপ্রতিনিধিদের উচিত ইস্তফা দিয়ে দেওয়া। এরাজ্যে গণতন্ত্র নেই। চারদিকে সন্ত্রাস চলছে”। দলের বিরুদ্ধেই ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল; বিজেপির দাপুটে নেতাকে।

আরও পড়ুনঃ কেন্দ্রীয় বাহিনী যেতেই, বাংলায় রাজনৈতিক স’ন্ত্রাস শুরু, বাড়ছে মৃত্যুর সংখ্যা

কর্মীদের পাশে থাকতে; তাদের ভরসা দিতে ব্যর্থ; বাংলা বিজেপির নেতারা। ইতিমধ্যেই ভোটের ফল পরবর্তী হিংসায়; বিজেপির ৮ কর্মী মারা গেছেন বলেই অভিযোগ বিজেপির। হাজার হাজার কর্মী ঘরছাড়া; অসংখ্য বিজেপি কর্মীর বাড়ি ভাংচুর করা হয়েছে। এরই প্রতিবাদে, মমতার শপথ গ্রহণের দিনেই; দেশজুড়ে ধর্নায় বসবে বিজেপি।

আরও পড়ুনঃ ‘দলবদলু গদ্দার’দের ঘরে ডাকাই কি কাল হলো, তদন্তে আরএসএস

নির্বাচনের ফল ঘোষণার ২৪ঘণ্টার মধ্যেই; রাজ্যের বিভিন্ন জায়গা থেকে এসেছে অ’শান্তির খবর। ভোট পরবর্তী হিং’সায়; ১২জনের প্রা’ণহানি হয়েছে। আহতও হয়েছেন আরও অনেকে। বাংলার বিজেপি নেতারা; তাঁদের কর্মী সমর্থকদের পাশে দাঁড়াতে সম্পূর্ণ ব্যর্থ; মনে করছে বিজেপি কর্মী থেকে রাজনৈতিক মহল।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন