ফের মাটিতে হাঁটু গেড়ে বসে গাছের ডালে ঝুলে ‘আত্ম-হ’ত্যা’ বিজেপি কর্মীর

1211
ফের মাটিতে হাঁটু গেড়ে বসে গাছের ডালে ঝুলে 'আত্ম-হ'ত্যা' বিজেপি কর্মীর
ফের মাটিতে হাঁটু গেড়ে বসে গাছের ডালে ঝুলে 'আত্ম-হ'ত্যা' বিজেপি কর্মীর

ফের মাটিতে হাঁটু গেড়ে বসে; গাছের ডালে ঝুলে ‘আত্ম-হ’ত্যা’ বিজেপি কর্মীর। আবার, সেই একই ভাবে। মাটিতে হাঁটু গেড়ে বসে; ‘আত্ম-হ’ত্যা’ করলেন বাঁকুড়ার ইন্দাসের বিজেপি কর্মী অরূপ রুইদাস। এর আগেও বাংলা দেখেছে; এইরকম ‘আত্ম-হ’ত্যার’ ঘটনা। বাঁকুড়ার ইন্দাস বিধানসভার, ইন্দাস বিজেপি দুনম্বর মন্ডলের অন্তর্গত ১৮২নং বুথের; বিজেপি বুথ এজেন্ট অরূপ রুইদাস কে; পাওয়া গেল ঠিক এইভাবেই। পুলিশের প্রাথমিক অনুমান; তিনি ‘আত্ম-হ’ত্যা’ করেছেন। বিজেপির অভিযোগ; তাঁকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। বিশেষজ্ঞরা বলছেন; এইভাবে মাটিতে হাঁটু মুড়ে বসে; গাছের ডালে ঝুলে ‘আত্ম-হ’ত্যা’ করা একেবারেই অসম্ভব। তবে এই দৃশ্য আগেও দেখেছে; এই বাংলা।

আরও পড়ুনঃ বিজেপির মহিলা কর্মীকে গণ ধ’র্ষণের অভিযোগ খেজুরিতে, কাঠগড়ায় তৃণমূল

নিজের থানা এলাকা ইন্দাস ছাড়িয়ে; বর্ধমানের খণ্ডঘোস থানা এলাকায়; এইভাবেই হাঁটু গেড়ে বসে; গাছে ঝুলতে দেখা গেল বাঁকুড়ার ইন্দাস বিধানসভার ইন্দাস বিজেপি দুনম্বর মন্ডলের অন্তর্গত ১৮২নং বুথ এজেন্ট অরূপ রুইদাস কে। বিজেপির অভিযোগ; তৃণমূলের মু’সলিম গু’ন্ডা-রা তাকে মেরে; তারপর গাছে ঝুলিয়ে দিয়েছে।

আরও পড়ুনঃ নবান্নে ফিরেই পুলিশ প্রশাসনে রদবদল মমতার, কমিশনের সরিয়ে দেওয়া অফিসাররা বহাল

ফের মাটিতে হাঁটু গেড়ে বসে গাছের ডালে ঝুলে 'আত্ম-হ'ত্যা' বিজেপি কর্মীর
ফের মাটিতে হাঁটু গেড়ে বসে গাছের ডালে ঝুলে ‘আত্ম-হ’ত্যা’ বিজেপি কর্মীর

তবে বর্ধমানের খণ্ডঘোস থানা জানিয়েছে; এটা ‘আত্ম-হ’ত্যার’ ঘটনা হওয়ার সম্ভাবনা। তবে পুলিশের মত উড়িয়ে দিয়েছে বিজেপি। বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি সুজিত অগস্থী জানিয়েছেন; তৃণমূলের দু’ষ্কৃতীরাই অরূপ রুইদাস কে; প্রথমে খু’ন করে তারপর গাছে ঝুলিয়ে দিয়েছে।

আরও পড়ুনঃ “৩ মাস কমিশনের হয়ে কাজ করেছে রাজ্য পুলিশ, এবার দেখে নিচ্ছি” রাজ্যপালকে জানালেন মমতা

পরিবার ও বিজেপির তরফ থেকে; অভিযোগ দায়ের হয়েছে ইন্দাস থানায়। কিন্তু ‘ডে’ড-ব’ডি’ উদ্ধার করে নিয়ে গেছে খন্ডঘোস থানা। যেহেতু দেহ পাওয়া গেছে; খন্ডঘোস থানা এলাকা থেকে। তৃণমূলের তরফ থেকে বিজেপির সব অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। ইন্দাস তৃণমূলের বক্তব্য; “এখন যে কোন ‘আত্ম-হ’ত্যা’ই; খুন বলে চালিয়ে দিচ্ছে বিজেপি। ভোটে হেরে যাবার পরে; তাদের তৃণমূলকে দোষারোপ করা ছাড়া; আর কোন কাজ নেই”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন