দুষ্কৃতীদের তালিকা তৈরি হচ্ছে, ২ তারিখের পর ‘ওদের’ জন্য পরিস্থিতি কঠিন

1173
দুষ্কৃতীদের তালিকা তৈরি হচ্ছে, ২ তারিখের পর 'ওদের' জন্য পরিস্থিতি কঠিন
দুষ্কৃতীদের তালিকা তৈরি হচ্ছে, ২ তারিখের পর 'ওদের' জন্য পরিস্থিতি কঠিন

দুষ্কৃতীদের তালিকা তৈরি হচ্ছে; ২ তারিখের পর ‘ওদের’ জন্য পরিস্থিতি কঠিন; শেষ দফার ভোটের দিনই সরকারের ঘোষণা। ‘দুষ্কৃতীদের তালিকা তৈরি হচ্ছে’; বললেন বিজেপি প্রার্থী অনির্বান গঙ্গোপাধ্যায়। ভোটের দিন সকালে; বীরভূমের বোলপুরের বিজেপি প্রার্থী অনির্বান গঙ্গোপাধ্যায় বললেন; “মানুষ ভোট দিতে বেরচ্ছে। তাঁদের আটকানো যাচ্ছে না”। এরপরেই তিনি জানালেন, “তৃণমূলের দুষ্কৃতীদের তালিকা তৈরি হয়ে করা হচ্ছে; তাঁর কাছে আছে সেই তালিকা। ২ তারিখের পর, ওদের জন্য পরিস্থিতি কঠিন হয়ে উঠবে; বলে মন্তব্য করেন তিনি। এই মন্তব্যের জেরে শুরু হয়েছে; জোর রাজনৈতিক বিতর্ক।

আরও পড়ুনঃ বয়স ১৮-র বেশি, কিভাবে করোনা ভ্যাকসিন নেবার রেজিস্ট্রেশন করবেন

শিক্ষাবিদ হিসেবে পরিচিতি সংশ্লিষ্ট মহলে। শ্যামাপ্রসাদ মুখার্জি ফাউন্ডেশনের অধিকর্তা। এবার এই শিক্ষাবিদকেই; একটু অন্যভাবে চিনছেন বাংলার মানুষ। তিনি অনির্বাণ গঙ্গোপাধ্যায়। আপাতত বঙ্গ রাজনীতিতে বোলপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী। নিজস্ব কাজকর্মের বাইরে এই মুহূর্তে; মন দিয়েছেন লালমাটিতে বাংলার রাজনীতিতে। প্রতিপক্ষ রাজ্যের বিদায়ী মৎস্যমন্ত্রী; তৃণমূলের চন্দ্রনাথ সিনহা। বাংলার রাজনৈতিক মহলে খবর; বিজেপি ক্ষমতায় এলে অনির্বাণ গঙ্গোপাধ্যায়ও হতে পারেন বাংলার মুখ্যমন্ত্রী।

আরও পড়ুনঃ ‘এগিয়ে বাংলা’, করোনা আক্রান্ত স্ত্রীকে ‘কাজে লাগিয়ে’ চমকে দিল স্বামী

বোলপুর বিধানসভার ইলামবাজারের খয়েরবুনি ও তুলামোড়া গ্রামে; ভোটারদের ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। গ্রামবাসীদের অভিযোগ, গত চারটি নির্বাচনে; ভোট দিতে পারেননি তাঁরা। কেন্দ্রীয় বাহিনী গ্রামে গিয়ে; আশ্বাস দিয়ে ফিরে যায়। এরপরও আতঙ্কে ভোট দিতে; যেতে পারছেন না ভোটাররা। বোলপুরের বিভিন্ন বুথে ভয় দেখানো হচ্ছে; অভিযোগ বিজেপির। তারপরেই মুখ খোলেন; অনির্বাণ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুনঃ মানবসেবা করতে নেমে, মানুষের ফোনে দু-দিনেই তিতিবিরক্ত তারকারা

আজ অষ্টম অর্থাৎ শেষ দফায়; চারটে জেলার ৩৫টা আসনে ভোট। এর মধ্যে রয়েছে কলকাতার ৭টা, মালদার ৬টা; মুর্শিদাবাদের ১১টা এবং বীরভূমের ১১টা আসন। ২৮৩ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ করবেন; প্রায় ৮৫ লক্ষ ভোটার। এর মধ্যে সবার নজর বীরভূমে। ইতিমধ্যেই ভোট পর্বে; নির্বাচন কমিশনের নজরবন্দী হয়েছেন; তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন