অভিষেকের গড়ে গেরুয়া প্রচারে হামলা, আহত বিজেপি প্রার্থী হাসপাতালে

1834
অভিষেকের গড়ে গেরুয়া প্রচারে হামলা, আহত বিজেপি প্রার্থী হাসপাতালে
অভিষেকের গড়ে গেরুয়া প্রচারে হামলা, আহত বিজেপি প্রার্থী হাসপাতালে

অভিষেকের গড়ে গেরুয়া প্রচারে হামলা; আহত বিজেপি প্রার্থী ভর্তি হাসপাতালে। ডায়মন্ডহারবারে প্রচারের সময় তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ; আহত বিজেপি প্রার্থী দীপক হালদারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড শো-র দিনেই; ডায়মন্ডহারবারে বিজেপির উপর হামলার অভিযোগ। ডায়মন্ডহারবারে প্রচার চলাকালীন, সদ্য তৃণমূল ত্যাগী বিজেপি প্রার্থী দীপক হালদারের উপর হামলা হয় বলেই অভিযোগ। বিজেপি প্রার্থী দীপক হালদারের ওপর; হামলা করেছে তৃণমূলের গু’ন্ডা বাহিনী; অভিযোগ বিজেপির এই ঘটনায় দীপক হালদারকে আশঙ্কাজনক অবস্থায়; ডায়মন্ডহারবার হাসপাতালে ভর্তি বলে, দাবি করা হয়েছে বিজেপির পক্ষ থেকে। ঘটনায় তাদের আরও ১০ কর্মী আহত; বলে অভিযোগ বিজেপির।

শুক্রবার নিজের বিধানসভা এলাকায়, প্রচারে বেরিয়ে আক্রান্ত হন; ডায়মন্ডহারবারের বিজেপি প্রার্থী দীপক হালদার। বিজেপির দাবি, হরিদেবপুর অঞ্চলে প্রচারের সময়; লাঠিসোটা, ধারাল অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে; তাঁদের ওপর হামলা চালানো হয়। বিজেপির তরফে অভিযোগ; শাসক দলের কর্মী-সমর্থকরাই ওই কাণ্ড করেছে। অভিযোগ উড়িয়ে তৃণমূলের পাল্টা দাবি; “বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই ওই ঘটনা ঘটেছে। এর সঙ্গে তৃণমূলের কোন সম্পর্ক নেই”।

আরও পড়ুনঃ তৃণমূলের চ্যালেঞ্জ, ২০২৪ লোকসভায় বারাণসীতে মোদী বনাম দিদি

আহত বিজেপি প্রার্থী দীপক হালদার হাসপাতালে ভর্তি
Bengal Assembly Election 2021 BJP Candidate Dipak Haldar Injured Diamond Harbor Election Campaign
আহত বিজেপি প্রার্থী দীপক হালদার হাসপাতালে ভর্তি

দীপক হালদার বর্তমানে ভর্তি রয়েছেন; ডায়মন্ডহারবারের সুপার স্পোশালিটি হাসপাতালে। তাঁকে অক্সিজেন দেওয়া হচ্ছে। তাঁর বুকে চোট রয়েছে; বলে জানাচ্ছেন চিকিৎসকরা। এদিন, ভোটের প্রচার চলাকালীন; তাঁর উপরে হামলা করা হয় বলে অভিযোগ। ঘটনার প্রতিবাদে ডায়মন্ডহারবারের হাসপাতাল মোড়ে; বিজেপি কর্মী-সমর্থকরা টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন। চলছে অবরোধ।

আরও পড়ুনঃ “নন্দীগ্রামে হার, বীরভূমের মুরারই বিধানসভা থেকেও লড়বেন মমতা”; দাবি শুভেন্দুর

ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশ বাহিনী। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবিতে; আগুন লাগিয়ে দেন বিক্ষোভকারীরা। পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী এসে; তাঁদের বুঝিয়ে সরিয়ে দেওয়ার চেষ্টা করছে। এই বিধানসভা আসনের তৃণমূল প্রার্থী, পান্নালাল হালদার বলেছেন; এই ঘটনায় তাঁদের কোনও হাত নেই। তাঁরা নিজেরাই প্রচারে ব্যস্ত। তিনি বিজেপি গোষ্ঠীদ্বন্দ্বের দিকেই; আঙুল তুলেছেন। জেলা প্রশাসনের কাছে, ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছে; নির্বাচন কমিশন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন